সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচি উদ্বোধন বিএনপিকে বাদ দিয়ে বাংলাদেশে কোন নির্বাচন হবে না নজরুল ইসলাম মঞ্জু-

ফিরোজ হোসেন : 9সরকারের ভোট কারচুপী প্রতিরোধে পাড়ায় পাড়ায় সাব কমিটি গঠন করতে হবে। ভোট থেকে বিএনপিকে বাইরে রাখার ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। বিএনপিকে বাইরে রেখে নির্বাচন হলে দেশের গনতন্ত্র নির্বাসনে যাবে। বিএনপিকে বাদ দিয়ে বাংলাদেশে কোন নির্বাচন হবে না। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামীলীগ যাহাতে ভুয়া ভোটার করতে না পারে তার জন্য নেতৃবৃন্দকে এলাকায় সচেতন থাকতে হবে। এসময় প্রধান অতিথি আরও বলেন আওয়ামীলীগ হঠাত নির্বাচন দিয়ে দিতে পারে তার জন্য এখনই আন্দোলন ও নির্বাচনী প্রস্তুত নিতে হবে। বিভেদ ভুলে সকল নেতা কর্মীদের ্ঐক্যবদ্ধ্যভাবে কাজ করতে হবে। বেগম খালেদা জিয়া দেশে ফিরে ঐক্যমতের নির্বাচনী ফর্মূলা দিবেন। সেটা না হলে আমরা আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করে আগামী নির্বাচনে ক্ষমতায় যাবে ।সাতক্ষীরার সকল আসনে ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে হবে। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের নামে মিথ্যা ও হয়রানি মুলক মামলা প্রত্যাহার করতে হবে। ২৪ জুলাই সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচি উদ্বোধন অনুষ্ঠানে সাবেক এমপি, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল্ ইসলাম মঞ্জু এসব কথা বলেন। সোমবার শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক এমপি কাজী মোঃ আলাউদ্দিন। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মোঃ শহিদুল আলম, সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা শেখ তারিকুল হাসান,। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক শের আলীর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, চেয়ারম্যান আব্দুল আলিম, সহ-সভাপতি কামরুল ইসলাম ফারুক, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ, মোঃ রফিকুল আলম বাবু, হাবিবুর রহমান হবি, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ ইফতেখার আলী, পৌর মেয়র আলহাজ্ব তাসকিন আহমেদ চিশতি, খুলনা মহানগর বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান টিপু, আনিসুর রহমান আরজু, চেয়ারম্যান এস,এম, রফিকুল ইসলাম, মাস্টার আব্দুল অহেদ, অধ্যাপক বজলুর রহমান, উপাধ্যক্ষ সফিকুল ইসলাম, মহিউদ্দিন সিদ্দিকী, এ্যাডঃ তোজাম্মেল হোসেন তোজাম, অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা, অধ্যাপক মোশাররফ হোসেন, মোঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব মাসুম বিল্লাহ শাহিন, আইনুল ইসলাম নান্টা, আবুল হাসান হাদী, মোঃ ইউসুফ আলী, সাবেক চেয়ারম্যান আব্দুল রকিব, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, আব্দুল কাদের বাচ্চু, সাবেক চেয়ারম্যান আশরাফ হোসেন, এ্যাডঃ এ,বি,এম, সেলিম, সালাউদ্দীন লিটন, এ্যাডঃ অসীম মন্ডল, এ্যাডঃ নুরুল আমীন, আব্দুল্লাহ আল মামুন রাজু, শরিফুজ্জামান তুহিন, হাফিজুর রহমান মুকুল, আহাদুজ্জামান আজ্জেদ, খুরশিদ জাহান শীলা, মোঃ আনারুল ইসলাম।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার শ্যামনগরের গাবুরার ইউনিয়ন ক্লাইমেট অ্যাকশান গ্রুপের সদস্যদের জন্য তিনদিন ব্যাপী সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স শনিবার সকালে দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশন ও এ্যাম্বাসি অব সুইডেনের সহযোগিতায় আয়োজিত এই প্রশিক্ষণ উদ্বোধন করেন লিডার্স-এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল। লিডার্স-এর প্রধান কার্যালয়, শ্যামনগর, সাতক্ষীরার নলেজ ম্যানেজমেন্ট সেন্টারে আয়োজিত প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করছেন প্রকল্প সমন্বয়কারী মো. আরিফুর রহমান ও প্রকল্প কর্মকর্তা সুলতা রানী সাহা। সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি, উন্নয়নের কার্যকারীতা এবং জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করতে গণশুনানির আয়োজনের পূর্বপ্রস্তুতি হিসাবে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, পরবর্তীতে ধারাবাহিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারমান, মেম্বর ও উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোঠকেও এই প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে একটি রূপক পাবলিক হেয়ারিং বা গণশুনানীর আয়োজন করা হয়। Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।