জুলাই ২৫, ২০১৭
আমরা করি উন্নয়ন, বিএনপি করে ভিক্ষা: প্রধানমন্ত্রী

আমরা করি উন্নয়ন, বিএনপি করে ভিক্ষা: প্রধানমন্ত্রী

ঢাকা: বিদেশ থেকে অনুদান এনে লুটপাট করার লক্ষ্যেই বিএনপি দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে চায়না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার বেলা ১১ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত তিনদিনব্যাপী জেলা প্রশাসকদের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
প্রধানমন্ত্রী বলেন, ৯৬ সালে ক্ষমতায় এসে আমরা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করি। কিন্তু, তৎকালীন বিরোধীদল বিএনপির নেত্রী সংসদে এর বিরোধীতা করেছে। বিএনপির আমলের অর্থমন্ত্রী সাইফুর রহমান সংসদে বলেছিলেন দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতার দরকার নেই। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হলে বিদেশ থেকে সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে না।
তিনি বলেন, বিএনপি চায় না দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হোক। তারা দেশের উন্নয়ন চায় না। তারা চায় না দেশের মর্যাদা প্রতিষ্ঠিত হোক। তারা বিদেশ থেকে ভিক্ষা এনে লুটপাট করতে চায়। আর আমরা যখনই ক্ষমতায় এসেছি তখনই দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছি। উন্নত বাংলাদেশ গড়ার চেষ্টা করেছি। আমরা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছি।
তিনি আরও বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসার পর দেশে ছিল জঙ্গিবাদ, বাংলা ভাই, দুর্নীতি-লুটপাট, সন্ত্রাস ও মানুষ হত্যা।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com