পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা /পাইকগাছায় ধর্ষণ মামলার আসামী প্রকাশ্যে : পুলিশ দেখেও না দেখার ভান

পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় অস্বাস্থ্যকর পরিবেশে জেলি পুশ অবস্থায় চিংড়ি পরিবহন করার অভিযোগে এক ব্যবসায়ীকে ৫ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকালে বিপুল সেন নামক এক চিংড়ি ব্যবসায়ী প্রায় ৭ মন অস্বাস্থ্যকর ও জেলি পুশকৃত চিংড়ি নিয়ে উপজেলা পরিষদের সামনে পৌছালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সিনিয়র সহকারী মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস মাছের গাড়িটি আটক করে। এ সময় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন চৌধুরী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সোলাদানার বিমল সেনের পুত্র বিপুল সেনকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা
পাইকগাছায় ধর্ষণ মামলার আসামী প্রকাশ্যে : পুলিশ দেখেও না দেখার ভান
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা ধর্ষণ মামলার আসামী প্রকাশ্যে ঘুরে বেড়ানোর কারণে বাদী ও স্বাক্ষীরা রয়েছে চরম আতংকে। মামলা প্রত্যাহারের জন্য আসামীরা বিভিন্ন হুমকি-ধামকি অব্যাহত রেখেছে। বাদী প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে।
জানা যায়, পাইকগাছা উপজেলার কাটাবুনিয়া গ্রামের গাউসুলের স্ত্রী একই গ্রামের তার ভাসুর জামসেদ গাজীর পুত্র বাচ্চু ও বাচ্চুর বন্ধু মঠবাটী গ্রামের তারাই সরদারের পুত্র প্রভাবশালী ঘের মালিক মোবারেক সরদার গত ২৯/০৫/২০১৭ তারিখে ভোর বেলায় তার ঘরে উঠে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধুর চেচামেচিতে তার মা মঞ্জুয়ারা বেগম এসে উদ্ধারের চেষ্টা করলে তাকে মারপিট করে গুরুতর আহত করে মামলার আসামীরা পালিয়ে যায়। এ ঘটনায় গাউসুলের স্ত্রী খুলনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে গত ০৭/০৬/২০১৭ তারিখে বাচ্চু গাজী ও মোবারেক সরদারকে আসামী করে মামলা দায়ের করে। যার মামলা নং- মিস পিটিশন- ৩৩৪/১৭। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ওসি, পাইকগাছা থানাকে এজাহার হিসেবে গণ্য করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। ওসি, পাইকগাছা থানা ২২/০৬/২০১৭ তারিখে মামলা দায়ের করেন, যার নং- ৩৪। জি,আর নং- ২৫০/১৭। উক্ত মামলা হওয়ার পর আসামীরা ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার দুপুরে আসামীদ্বয়, গোলাম রব্বানী, জনৈক মুনসুর গাজীসহ ৫ জন যেয়ে বাদীকে বিভিন্নভাবে হুমকি-ধামকি মামলা প্রত্যাহারের জোর চেষ্টা করেন। আসামী মোবারেকের বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে। বাদী মামলা প্রত্যাহারের স্বীকার করলে তাকে ও তার পরিবারকে বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানিসহ জীবন নাশের হুমকি দেন। এ ঘটনায় আসামীদের প্রশাসন গ্রেপ্তার না করায় তারা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদেরকে কিছু বলছে না বলে কাঁদতে কাঁদতে এ প্রতিনিধির কাছে অভিযোগ করেছেন। তিনি বলেন, জরুরীভাবে প্রশাসনের জোর হস্তক্ষেপ চেয়েছেন। তদন্তকারী কর্মকর্তা এস,আই আবু সাঈদ বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। এই মুহুর্তে তদন্তের স্বার্থে কিছুই বলা যাচ্ছে না।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।