জুলাই ২৬, ২০১৭
ইসরাইলী বর্বরতার বিরুদ্ধে জামায়াতের বিক্ষোভ সফল করতে ডাঃ শফিকুর রহমানের আহ্বান

অনলাইন ডেস্ক : মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল-আকসা মসজিদে মুসলমানদের নামাজ আদায় করার জন্য প্রবেশ করতে দখলদার ইসরাইলীদের বাধা প্রদান এবং মুসলমানদের উপর বর্বরোচিত হামলা চালিয়ে হত্যা ও আহত করার ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামীকাল ২৭ জুলাই বৃহস্পতিবার সারা দেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করে জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান বলেন, মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল-আকসা মসজিদে মুসলমানদের নামাজ আদায়ে বাধা প্রদান করে মুসলমানদের উপর বর্বরোচিতভাবে হামলা চালিয়ে হত্যা ও আহত করে ইসরাইলী সরকার যে ন্যক্কারজনক কাজ করেছে তার নিন্দা জানানোর কোন ভাষা নেই।

আজ বুধবার দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, অবৈধ দখলদার ইসরাইলীরা মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল-আকসা মসজিদে মুসলমানদের নামাজ আদায়ের জন্য প্রবেশ করতে না দিয়ে জাতিসংঘ কর্তৃক ঘোষিত মানবাধিকার সনদ চরমভাবে লংঘন করেছে। ইসরাইলীদের নৃশংস আদিম বর্বরতার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানগণ প্রতিবাদে সোচ্চার হচ্ছে। মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল-আকসা মসজিদকে ইহুদীদের কবল থেকে মুক্ত করা মুসলিম উম্মাহর ঈমানী দায়িত্ব। তিনি আশা করেন, এ দায়িত্ব পালনে গোটা মুসলিম উম্মাহ দৃঢ়ভাবে এগিয়ে আসবে।

মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল-আকসা মসজিদে নামাজ আদায়ের জন্য মুসলমানদের প্রবেশ করতে ইসরাইলী সরকারের বাধা প্রদান এবং মুসলমানদের উপর হামলা চালিয়ে তাদের হত্যা ও আহত করার ঘটনার প্রতিবাদে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে তিনি আগামীকাল ২৭ জুলাই বৃহস্পতিবার সারা বাংলাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করেন। ঘোষিত এ বিক্ষোভ কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালন করার জন্য তিনি জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহ্বান জানান এবং দেশবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com