জুলাই ২৬, ২০১৭
৭ ডিআইজি ও ১৩ এসপি পদে রদবদল

ঢাকা: ৭ ডিআইজি ও ১৩ এসপি পদে রদবদল হচ্ছে। এরমধ্যে বরিশাল রেঞ্জের ডিআইজি ও পুলিশ সুপার (এসপি) পদে পরিবর্তন আনা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি হয়েছে। মন্ত্রণালয়ের একটি দায়িত্বশীল সূত্র জানায়, বরিশালের ডিআইজি ও পুলিশ সুপার পদে পরিবর্তন আনার সঙ্গে ইউএনও গাজী তারিক সালমনের নাজেহাল হওয়ার সম্পৃক্ততা নেই। এটি এক ধরনের ‘রুটিন’ পরিবর্তন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, বরিশালের ডিআইজি শেখ মারুফ হাসানকে নৌ পুলিশের ডিআইজি করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের কমিশনার মো. শফিকুল ইসলামকে করা হয়েছে বরিশাল রেঞ্জের নতুন ডিআইজি। ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. মাহাবুবর রহমানকে রাজশাহী মহানগর পুলিশের নতুন কমিশনার পদে চলতি দায়িত্বে বদলি করা হয়েছে।

এছাড়া নৌ পুলিশের ডিআইজি মনিরুজ্জামানকে পুলিশ সদর দফতরের ডিআইজি, সিআইডির শৈবালকান্তি চৌধুরীকে এসপিবিএনের ডিআইজি, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার এ ওয়াই এম বেলালুর রহমানকে ডিআইজির চলতি দায়িত্বে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার, পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি আবু হাসান তারিককে পুলিশ সদরদফতরের ডিআইজি (চলতি দায়িত্বে) করা হয়েছে।

বরিশালের পুলিশ সুপার আক্তারুজ্জামানকে পুলিশ সদরদফতরের এআইজি, নওগাঁ জেলার পুলিশ সুপার মো. মোজাম্মেল হককে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ডিএমপিতে, ডিএমপির উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরাকে হবিগঞ্জের পুলিশ সুপার, ডিএমপির ডিসি সাইফুল ইসলামকে বরিশালের পুলিশ সুপার এবং এসপিবিএনের পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে নওগাঁ জেলার নতুন পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com