জুলাই ২৭, ২০১৭
সময় থাকতে নেমে পড়ুন: সরকারকে রিজভী

যশোর: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী  বলেন, পতনের সাইরেন বাজার আগেই ক্ষমতা থেকে নেমে পড়ুন। তা না হলে পরিণতি সুখকর হবে না। আশা করি শুভ বুদ্ধির উদয় হবে। শুভ বুদ্ধির উদয় হলেই নিস্তার পেতে পারেন।27
বৃহস্পতিবার যশোর জেলা বিএনপি আয়োজিত দলটির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে এ সব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন এদেশে আর হবে না। ৫ জানুয়ারি বার বার ফিরে আসবে না। নিরপেক্ষ নির্বাচন দিতে জনগণই বাধ্য করবে। আওয়ামী লীগ প্রায় ষড়যন্ত্রের কথা বলছে। কিন্তু এই ইতিহাস তাদেরই। ’৭১ সালের পর থেকে এই দলটি বার বার যেসব ষড়যন্ত্র করেছে দেশবাসীর তা মুখস্ত হয়ে গেছে। নতুন করে আর বলা লাগবে না। আওয়ামী লীগ এদেশে গুম খুনের সংস্কৃতি চালু করেছে। বর্তমান প্রধানমন্ত্রীর কাজ সম্মানিত মানুষদের চিমটি দিয়া, কটুক্তি করা। যা অশোভনীয় শিষ্টাচার বহির্ভূত।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে রিজভী বলেন, আপনি হাসপাতালে আপনার অসুস্থ স্বামীকে দেখতে যাননি বলে কি, বেগম খালেদা জিয়া তার সন্তানকে দেখতে যাবেন না? তাহলে এনিয়ে এত বানোয়াট কথা বলছেন কেন? তারা ময়ুরের সিংহাসন থেকে নামতে চান না। বিএনপির মিটিংএ জনগণ দেখলে তাদের হৃদপিন্ড কেঁপে ওঠে। শেখ হাসিনা যেনতেন ভাবে ক্ষমতায় টিকে থাকতে চান। জোর জবরদস্তি করে ক্ষমতায় টিকে থাকতে চান। কিন্তু তা এবার আর হবে না। একই ঘটনার পুণরাবৃত্তি বার বার হয় না।

তিনি হুঁশিয়ার করে বলেন, নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ হবে, অবাধ, সুষ্ঠু হবে। শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না-সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে। বৈরি আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী অনুষ্ঠানে যোগ দেয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ দেশের সব ব্যাংক লুটপাট করেছে। এক বছরে তারা ৭৮ হাজার কোটি টাকা বিদেশে পাঠিয়েছে। এই টাকা দিয়ে দলটি আগামী নির্বাচন করতে চায়। কিন্তু এদেশের জনগণ সেই সুযোগ আর দেবে না।
বর্তমান সরকার ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসে ৬০ টাকা দরে চাল কিনতে বাধ্য করছে জনগণকে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদার সভাপতিত্বে প্রেসক্লাব যশোরে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের  মধ্যে বক্তৃতা রাখেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুন্ডু ও অমলেন্দু দাস অপু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু প্রমুখ।
এরপর প্রধান অতিথি তরিকুল ইসলাম ও প্রধান বক্তা রুহুল কবির রিজভী সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচির উদ্বোধন করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com