জুলাই ২৭, ২০১৭
হয় মরতে হবে, নয়তো লড়াই করে বাঁচতে হবে: তরিকুল

যশোর : এক বছরেই ৭৮ হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম বলেছেন, ব্যাংক থেকে জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হচ্ছে।  ভবিষ্যতে নির্বাচনে এই হাজার হাজার লাখ লাখ কোটি টাকা খরচ করা হবে।

আজ বৃহস্পতিবার সকালে যশোর প্রেসক্লাব অডিটরিয়ামে যশোর জেলা বিএনপি আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা বলেন, রাষ্ট্র পরিচালনার ন্যূনতম অভিজ্ঞতা নেই এ সরকারের। তাদের অভিজ্ঞতা আছে কেবল চুরি করার, লুট করার, ছিনতাই করার।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তরিকুল ইসলাম বলেন, ‘হয় আমাদের মরে যেতে হবে, নয়তো লড়াই করে বাঁচতে হবে। লড়াই করার একটা সুযোগ বেগম খালেদা জিয়া আমাদের দিয়েছেন।’ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দলকে শক্তিশালী করতে হলে নিজেদের মধ্যে যে মনোমালিন্য আছে আলোচনার মাধ্যমে তার সমাধান করতে হবে। দল শক্তিশালী না হলে আন্দোলনও হবে না, নির্বাচনে জেতাও যাবে না।

অনুষ্ঠানের প্রধান বক্তা দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই হবে। তিনি বলেন, জনগণের ওপর জুলুম নির্যাতন করে এক-আধবার হয়তো ক্ষমতায় টিকে থাকা যায়। কিন্তু এর পুনরাবৃত্তি ঘটবে না। তিনি বলেন, যতই মনের মতো নির্বাচন কমিশনার বসানো হোক, তার কানে যতই মন্ত্র দেওয়া হোক, কোনো লাভ হবে না। বড় ধরনের কোনো পতনের সাইরেন বাজার আগেই সরকারের শুভ বুদ্ধির উদয় হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামছুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুণ্ডু।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com