ত্যাগের মানসিকতা নিয়ে রাজনীতি করতে প্রধানমন্ত্রীর আহবা

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদর্শ এবং ত্যাগের মানসিকতা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের রাজনীতি করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, যারাই এটা করতে পারবেন তারাই রাজনীতিতে এগিয়ে যাবেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘জনগণের কলাণের মাধ্যমে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্যই আমাদের রাজনীতি। কাজেই আমি স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের একটা কথাই বলবো, আপনারা যারা জনগণকে কিছু দেয়ার ও ত্যাগের মনোভাব নিয়ে রাজনীতি করবেন তারাই রাজনীতিতে এগিয়ে যাবেন।’

প্রধানমন্ত্রী আজ বৃহস্পতিবার সকালে তাঁর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা এবং পুনর্মিলনীতে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।

শেখ হাসিনা বলেন, কি পেলাম, কি পেলাম না সেটা বড়ো কথা নয়, তুমি জনগণের জন্য কি করতে পারলে সেটাই একজন রাজনীতিবিদের আদর্শ হওয়া উচিত। আমি আশাকরি সেই মানসিকতা নিয়েই নিজেদেরকে গড়ে তুলবে।

এ সময় তাঁর সন্তানদের সুসন্তান হিসেবে গড়ে তোলায় প্রধানমন্ত্রী মহান রাব্বুল আলামিনের শোকরিয়াও আদায় করেন।

তিনি বলেন, আমি তিনবারের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছি। কিন্তু তারা (সন্তানেরা) কখনও টাকা-পয়সা, বিষয় সম্পাত্তি বা একটা ব্যবসা, কিছুর জন্যই কখনও বিরক্ত করে নাই।26

সংগঠনের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক লীগের সভপাতি মোল্লা মোহম্মদ আবু কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি বক্তৃতা করেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পবিষদের সদস্য এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মকবুল হোসেন এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদিন নাসিম এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন।

এরআগে সংগঠনের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগরী উত্তর শাখার নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সূত্র: বাসস।

Please follow and like us:

Check Also

উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে তিনটি পদে এক হাজার ৮৯১ জন প্রার্থী মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।