জুলাই ২৮, ২০১৭
সাতক্ষীরায় শিশুর পায়ুপথে আইসক্রিম ঢুকিয়ে নির্যাতন !

সাতক্ষীরায় ডাবলু মিয়া (৯) নামে এক শিশুর পায়ু পথে আইসক্রিম ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ আইসক্রিম ফ্যাক্টরির মালিক ও দুই কর্মচারিসহ তিনজনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা শহর উপকণ্ঠের ডাঙ্গীপাড়ার আশিক সুপার আইস বারে ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে ওই আইসক্রিম ফ্যাক্টারির দুই কর্মচারী ও মালিককে আটক করেছে পুলিশ।

নির্যাতনের শিকার শিশু ডাবলু সদরের ডাঙ্গীপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে।

আটককৃতরা হলো, আইসক্রিম ফ্যাক্টরির কর্মচারী সদর উপজেলার ব্রহ্মরাপুর ইউনিয়নের নুর ইসলামের ছেলে শামীম হোসেন (১৫) ও ধুলিহর ইউনিয়নের সুপারিঘাটা এলাকার শফিকুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (১৫) এবং ওই আইসক্রিম ফ্যাক্টরির মালিক আমজাদ হোসেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ হাসান বলেন, ডাবলু প্রতিদিন ফ্রি আইসক্রিম খাওয়ার জন্য ফ্যাক্টরিতে যাতায়াত করতো। ফ্যাক্টরির দুই কর্মচারী শিশুটির পায়ুপথে আইসক্রিম ঢুকানোর চেষ্টা করে। খবর পেয়ে এঘটনায় জড়িত থাকার অভিযোগে ফ্যাক্টরির কর্মচারী শামীম হোসেন ও নাজমুল হোসেনকে আটক করা হয়েছে। এছাড়া মালিক আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে কিশোর আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com