গাজীপুরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে প্রকৌশলীসহ ২জনের মৃত্যু#পিকআপ ভ্যান উল্টে মাছ ব্যবসায়ী নিহত#,প্রক্সি দিতে গিয়ে ঢাবি ছাত্র আটক#

গাজীপুরে পিকআপ ভ্যান উল্টে
মাছ ব্যবসায়ী একজন নিহত, আহত ৫ ॥

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে পিকআপ ভ্যান উল্টে শুক্রবার এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্ততঃ ৫ জন আহত হয়েছে। নিহতের নাম মোয়াজ্জেন হোসেন (২৫)। সে শেরপুর জেলার শ্রীবর্দী থানার রহমতপুর বেপারী পাড়া এলাকার মোঃ চান মিয়ার ছেলে।

নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মোঃ এমরান হোসেন জানান, ঢাকায় মাছ বিক্রি করে একটি পিকআপ ভ্যানে চড়ে মোয়াজ্জেনসহ আরো কয়েক ব্যবসায়ী শুক্রবার সকালে শেরপুরে ফিরছিলেন। পথে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সদর উপজেলার মাষ্টারবাড়ী এলাকার ভাওয়াল জাতীয় উদ্যানের ৩নম্বর গেইটের সামনে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে আরোহীসহ পিকআপভ্যানটি সড়কের উপর উল্টে যায় এবং সড়কের পাশে একটি খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এঘটনায় চালকসহ পিকআপ আরোহী অন্ততঃ ৬ জন আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মোয়াজ্জেনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ৫ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

জাতীয় বিশ^বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত ॥
প্রক্সি দিতে গিয়ে ঢাবি ছাত্র আটক ॥

গাজীপুর সংবাদদাতাঃ জাতীয় বিশ^বিদ্যালয়ের সেকশন অফিসার পদে নির্বাচনী লিখিত পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল কলেজ, মিরপুর কলেজ ও মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজে কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। মিরপুর গার্লস আইডিয়াল কলেজ কেন্দ্রে একজন পরীক্ষার্থীর প্রক্সি দিতে গিয়ে হাতে-নাতে ধরা পরে এক যুবক। তার নাম মোহিত রায়। সে ঢাকা বিশ^বিদ্যালয়ের আইনের ২য় বর্ষ (সম্মান) এর ছাত্র। তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম জানান,
এ পরীক্ষায় ৮হাজার ১০৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৫হাজার ৪০৫ জন উপস্থিত ছিল। লিখিত পরীক্ষার ফল প্রস্তুত করার পর বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট ও অন্যান্য মাধ্যমে প্রকাশ করা হবে।
###
মোঃ রেজাউল বারী বাবুল12

গাজীপুরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে প্রকৌশলীসহ ২জনের মৃত্যু।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শুক্রবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৈদ্যুতিক প্রকৌশলী ও এক অটোরিকশা চালক মারা গেছেন। নিহত প্রকৌশলী রফিকুল ইসলাম রফিক (২৫) গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের আব্দুল খালেক সরকারের ছেলে। রফিক স্থানীয় রিদিশা নিটেক্স কারখানায় বৈদ্যুতিক প্রকৌশলী পদে কর্মরত ছিলেন।আর নিহত অটোরিক্সা চালক সাইফুল ইসলাম (৩৫) পাবনা জেলার ভেড়া থানার ফকিরকান্দি এলাকার লুৎফর রহমানের ছেলে।

নিহত প্রকৌশলীর বড় ভাই আলমগীর হোসেন জানান, শুক্রবার সকালে গোসল শেষে ভেজা কাপড় শুকানোর জন্য জিআই তারে দেওয়ার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই মারা যান। ওই তারে অসাবধানতা বশতঃ বিদ্যুৎ সংযোগ থাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী মডেল থানার এসআই আমিনুল হক জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের ছয়দানা ডেগেরচালা এলাকার ছামাদ মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া থেকে এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশা চালাতো সাইফুল ইসলাম। শুক্রবার সকালে গ্যারেজে তার অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সাইফুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।