দেবহাটা মাধ্যমিক পর্যায়ে ফুটবল খেলার উদ্বোধন কালে ওসি কাজী কামাল: মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই

মীর খায়রুল আলম,দেবহাটা:1কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। সমাজ থেকে মাদকমুক্ত করতে হলে যুবকদের বেশি বেশি খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। তাদেরকে পড়ালেখার পাশাপাশি বিনোদন দেওয়ার জন্য খেলার মাঠ উন্মক্ত করে দিতে হবে। খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। যারা মাদক কেনা-বেচা করছে তাদেরকে আইনের আওতায় আনা হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা চান মাদকমুক্ত দেশ। তাই আমরা তার প্রতিশ্রুতি বাস্তবায়ণ করতে কাজ করে যাচ্ছি। আমাদের কাজকে সহজ করতে সমাজের সকলে মাদক ক্রেতা-বিক্রেতাদের তথ্য দিয়ে সহযোগীতা করুন। তাহলে দেবহাটা তথা বাংলাদেশ মাদকমুক্ত হবে। বৃহষ্পতিবার দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে দেবহাটা ফুটবল মাঠে উপজেলার মাধ্যমিক পর্যায়ের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন। অনুষ্ঠানে দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন। এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ারুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, প্রধান শিক্ষক মদন মোহন পাল, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বাপ্পা প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন একে আজাদ কানন। সহকারী রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন দিলীপ কুমার ও আব্দুস সাত্তার। উদ্বোধনী খেলায় একদিকে অংশগ্রহন করে দেবহাটা পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয় ও অন্যদিকে অংশগ্রহন করে টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়। খেলায় দেবহাটা পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে জয়লাভ করে।
দেবহাটায় ইয়াবাসহ আটক-১

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটা থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ ১ জন গ্রেফতার হয়েছে। আটককৃত আসামী ছাড়াও আরো ২ জনকে আসামী করে দেবহাটা থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। পুলিশ জানায়, বুধবার রাতে দেবহাটা থানার এসআই আব্দুল কাদের বিশেষ অভিযান পরিচালনা করে পারুলিয়া বাজারস্থ রানা ফ্যাশন দোকানের সামনে থেকে দক্ষিন পারুলিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ মোল্লার ছেলে আব্দুর রউফ (৪৮) কে তার পান সিগারেটের দোকানের ভিতর থেকে ৭ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেন। আব্দুর রউফ ছাড়াও আরো ২ জনকে আসামী করে এসআই আব্দুল কাদের বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।