ইউনূসের তৎপরতায় আওয়ামী লীগ আতঙ্কিত: নানক

রাজশাহী: ড. মুহাম্মদ ইউনূসের নতুন তৎপরতায় দেশবাসীর সঙ্গে আওয়ামী লীগও আতঙ্কিত বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।24

নানক বলেছেন, ড. মুহাম্মদ গণতন্ত্রকে নস্যাত করতে আবারও সক্রিয় হওয়ায় সারাদেশের মানুষের মতো আওয়ামী লীগও আতঙ্কিত। কারণ বিভিন্ন সময়ে এরা দেশের গণতন্ত্রকে নিশ্চিহ্ন করার চেষ্টা করেছেন।

শনিবার দুপুরে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এরাই ওয়ান ইলেভেন সৃষ্টিতে সহায়তা করেছে মন্তব্য করে নানক আরও বলেন, হঠাৎ করেই ড. মুহাম্মদ ইউনূসের তৎপরতায় এক-এগারোর পুনরাবৃত্তির আশঙ্কা তৈরি হয়েছে।

খালেদা জিয়ার লন্ডন সফর প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নানক বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে বসে বাংলাদেশের আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন।

তিনি খালেদা জিয়াকে হুঁশিয়ারি দিয়ে বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএস’র সঙ্গে বৈঠক করে বাংলাদেশের উন্নয়ন ব্যাহত করার ষড়যন্ত্র করা হলে জনগণ সেই ষড়যন্ত্র প্রতিহত করবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বাংলাদেশে তারেক রহমানের রাজনীতি করার কোনো অধিকার নেই। যার আইনকে মোকাবিলা করার ক্ষমতা নেই, তার রাজনীতি করার অধিকার নেই। খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় ৮৭ বার তারিখ পরিবর্তন করেছেন। এরপরও যখন মামলাটি রায়ের জন্য অপেক্ষায়, তখন তিনি লন্ডনে পাড়ি জমিয়েছেন।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে দলীয়ভাবে যাকেই মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এমপির সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী জেলা আ’লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।