রাজাপুরে দোকান ঘর লুটপাট ও ভাংচুর ॥ নারীসহ আহত-৬,অবশেষে মামলা!

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের বিরোধীয় জমির দোকান ভাংচুর ও লুটপাট করে নদীতে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নারীসহ ৬ জন আহত হয়েছে । গত সোমবার দুপুরে উপজেলার উত্তমপুর বাজারে এ লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় রাজাপুর থানা পুলিশ মঙ্গলবার ঘনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় উত্তমপুর গ্রামের মৃত মেহের উদ্দীন তালুকদারের পুত্র সাহারাফ তালুকদার বাদী হয়ে ১ আগষ্ট মঙ্গলবার রাতে ৭জনকে আসামী করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ০১/১৭। মামলা ও স্থানীয় সুত্র থেকে জানা যায়, আবদুল রহিম তালুকদারের সাথে সাহারাফ তালুকদারের জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো এবং বিরোধীয় জমি নিয়ে স্থানীয় সালিশ চলমান আছে। আর এঘটনা সুত্র ধরে ৩১ জুলাই সোমবার দুপুরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা রামদা,লোহার রড, লাঠিসহ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ঐ দোকানে হামলা চালিয়ে দোকানে থাকা মালামল ভাংচুর করে দোকান ঘরটি ভেঙ্গে স্থানীয় জাঙ্গালীয়া নদীতে ফেলে দেয় ঐ ভাড়াটিয়া বাহিনী ও আসামীরা। এতে ১লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে বলে বাদী উল্লেখ করেন। এসময় বাদীর ভাতিজা মিজানুর রহমান(৩০)এগিয়ে এলে তাকে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে ১নং বিবাদী আঃ রহিমসহ তার সন্ত্রাসী বাহিনী। বাদীর ভাতিজী রুমানা এগিয়ে এলে তাকেও বেদরক মারপিট ও টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায় এবং তার সাথে থাকা স্বর্নলঙ্কার লুট করে নেয় ঐ বাহিনী।
আহতরা হল- মোঃ মিজানুর রহমান তালুকদার(৩০) রুমানা আক্তার(২৪) মুকুল বেগম(৫০)মোঃ বশীর তালুকদার(২১) সখিনুর বেগম ও রাজাপুর সদরের বাইপাস মোড় এলাকার ফারুক খলিফার ছেলে ভাড়াটিয়া বাহিনীর সদস্য আসলাম খলিফা। আহতদের মধ্যে মিজানুর রহমান, রুমানা আক্তার ও আসলাম খলিফা রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে জানতে চাইলে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস জানান, মামলা হয়েছে। আসমীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।