রাজাপুরে সমাজসেবা অফিসের পলেস্তরা ধস, আতঙ্ক#যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি1
ঝালকাঠির রাজাপুরে সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মীদের কক্ষের পলেস্তরা ধস পড়ার ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনায় ওই অফিসে কর্মরতরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। উপজেলা পরিষদ ও প্রশাসনের শীর্ষ কর্তাব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা গেছে, ইউএনও অফিসের তৃতীয় তলার ওই ভবনের নিচতলার উত্তর পাশের সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মীদের কক্ষটির পলেস্তরা বেশকিছুদিন ধরে খসে পড়ার উপক্রম দেখা দিলে সকালে উপজেলা এলজিইডির এসও নজরুল ইসলামকে সরেজমিনে দেখান। তখন তিনি সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মীদের সর্তক থাকতে বলেন এবং বাঁশ দিয়ে নাড়া দিয়ে কতটা ঝুঁকিপূর্ণ তা পরীক্ষা করার পরামর্শ দেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা ভবানী শঙ্কর বল জানান, ইউনিয়ন সমাজকর্মী ঝুঁকিপূর্ণ পলেস্তরা পরীক্ষা করার জন্য বাঁশ দিয়ে নাড়া দেয়ার সাথে সাথে মারাত্মকভাবে ছাদের পলেস্তরা খসে পড়ে, তবে কারও কোন ক্ষতি না হলেও অফিসের কাগজপত্র ও আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে।

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টাকারীদের বিচার দাবিতে মানববন্ধন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি2
ঝালকাঠির রাজাপুরের গাজিরহাট সীমান্তবর্তী উত্তর চড়াইল ৩নং ওয়ার্ড যুবলীগ সেক্রেটারি জাফর খানকে কুপিয়ে হত্যাচেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। বুধবার রাজাপুর-কাঠালিয়া সড়কের উত্তর চড়াইল পঞ্চায়েত বাজারে অর্ধঘন্টাব্যাপি এ কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মাসুম তালুকদার, আলম মীর ও বুলু খন্দকার প্রমুখ। বক্তারা বলেন, সম্প্রতি কাঠালিয়া থানা পুলিশ ওই সন্ত্রাস ও মাদক বিরোধী সভা করলে সেই সভায় জাফর খান তার বক্তব্যে এলাকার মাদক সেবাী ও ব্যবসায়ীদের নামপ্রকাশ করে বক্তব্য দেয়। এ ঘটনার জেরে প্রতিপক্ষরা ১৮ জুলাই তাকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে, পরে এ ঘটনা মামলা হয়।

রাজাপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এবং মর্ডান চুলা ও জ¦ালানী বিষয়ক সভা
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা এবং মর্ডান চুলা ও জ¦ালানী বিষয়ক প্রচারনা অভিযান অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা সভাকক্ষে অনুষ্ঠান সভা দু’টিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন ডা. মাহবুবুর রহমান এবং মর্ডান চুলা ও জ¦ালানী বিষয়ক সভায় ইউএনও আফরোজা বেগম পারুল সভাপতিত্ব করেন। উভয় সভায় বক্তব্য রাখেন আনিচুর রহমান, হারুন অর রশিদ, আব্দুল বারেক ফরাজি, রহিম রেজা, ফারহানা ইসয়ামিন, শাহ আলম মন্টু, মেহেদি হাসান, সিদ্দিকুর রহমান, আল আমিন বাকলাই, আলমগীর শরীফ ও সৈয়দ হোসাইন আহম্মদ কামাল প্রমুখ।

মোঃ আঃ রহিম রেজা
রাজাপুর, ঝালকাঠি।
০১৭১৮৫৫১৬৮১

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।