সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত

সাতক্ষীরার20170804_110049 পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। অাজ সকাল ১০টার দিকে সাতক্ষীরা খুলনা মহসড়কের ভৈরব মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, অাছিয়া পারভিন (১০) অপর জন গুরুদাসী ৫০। 20170804_102327
অাছিয়া মিঠাবাড়ি সরকারী প্রাইমারী স্কুলের দ্বিতীয় শ্রণীর ছাত্রী। তার পিতা অাব্দুল গফফর। নিহতদের বাড়ি ভৈরব নগর মোড়ে। পাটকেলঘাটা থানার ওসি তদন্ত উজ্বল জানান, খুলনা থেকে ছেড়ে অাসা একটি20170804_102234 বাস ভৈরব নগর মড়ে অাসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয় পাশের বিদূতের খুটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরা ফায়ারসার্ভিসের অফিসার অাতিয়ার রহমান জানান, তারা ঘটনা স্থল থেকে দুটি লাশ উদ্ধার করেছে।

অন্যদিকে, সাতক্ষীরার শ্যামনগরে শুক্রবার ট্রাকচাপায় এক গৃহবধূ প্রাণ হারিয়েছেন। এ দুর্ঘটনায় গৃহবধূর স্বামী আহত হয়েছেন।

সাতক্ষীরা হাইওয়ে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

 

 

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী ছাত্রীবাহী চলন্ত বাস (সাতক্ষীরা ব-০৫-০০০৫) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি বাড়িতে ঢুকে গিয়ে এক মহিলা ও এক শিশু নিহত হয়েছে। ভৈরবনগর গ্রামের কুদ্দুস মোড়লের বাড়ির ভিতর বাসটি ঢুকে যায় ।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মহিবুল ইসলাম  জানান, বাসটি খুলনা থেকে সাতক্ষীরা অভিমুখে আসছিল। তালা উপজেলার ভৈরবনগরে পৌঁছে অপর একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে বাসটি পার্শ্ববর্তী একটি বাড়িতে ঢুকে পড়ে খুপড়ি ঘরে সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলে নিহত হয় তারাপদ মন্ডলের স্ত্রী গুরুদাসী মন্ডল (৫০) ও আবদুল গফফারের মেয়ে আছিয়া খাতুন (১০)। তিনি জানান আহত ৪ জনকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনার পরপরই সাতক্ষীরা খুলনা সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, প্রত্যক্ষদর্শি সত্রে জানাগেছে, শুক্রবার সকাল ১০টার সময় সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।