বিচার বিভাগকে প্রতিপক্ষ বানিয়েছে সরকার: ফখরুল

ঢাকা: বর্তমান সরকার বিচার বিভাগকে প্রতিপক্ষ বানিয়েছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার দৈত্যে পরিণত হয়েছে, যেটি সবকিছু ধ্বংস করে দিচ্ছে।

বুধবার সকালে ঢাকা জেলা জজকোর্ট মিলনায়তনে ঢাকা বার অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে দেয়া বক্তব্যে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, দেশ কীভাবে চলছে, কীভাবে দেশের শাসন ব্যবস্থাকে ধ্বংস করা হচ্ছে, তা বোঝার জন্য ষোড়শ সংশোধনী বাতিলের রায়ই যথেষ্ট। এই রায় একটি ঐতিহাসিক দলিল। দেশের ১৬ কোটি মানুষ এ রায়ের সঙ্গে একমত।

বিএনপি মহাসচিব বলেন, ‘সুপরিকল্পিতভাবে রাষ্ট্রের যে তিনটি প্রধান স্তম্ভ, সেই স্তম্ভগুলো ধ্বংস করে দিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি করছে সরকার নিজেই। পরিষ্কার হয়ে যাচ্ছে, এ সরকার এই বিচার বিভাগের প্রতিপক্ষ হিসেবে একটা অবস্থান নিয়েছে। তাদের দায়িত্ব ছিল গণতন্ত্রকে রক্ষা করবার। সেই গণতন্ত্রকে রক্ষা না করে তাঁরা মনস্টারে (অপদেবতা) পরিণত হয়েছে, দৈত্যে পরিণত হয়েছে এবং ধ্বংস করে দিচ্ছে সবকিছু।’

দেশের বিভিন্ন জায়গায় বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে বাধা দেয়া হচ্ছে অভিযোগ করে মির্জা ফখরুল এসময় আরও বলেন, যতই বাধা দেবে জনগণের সঙ্গে বিএনপির সম্পর্ক ততই শক্তিশালী হবে।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।