আগস্ট ১০, ২০১৭
কালিয়াকৈরে কবর খুঁড়ে ১৮ কঙ্কাল চুরি ॥

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে কালিয়াকৈরের একটি গোরস্থানের কবর খুঁড়ে ১৮টি নারী-পুরুষের কঙ্কাল চুরি করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধ চক্র। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কবরস্থান ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাওলানা আব্দুস শুকুর আহম্মেদ ও এলাকাবাসী জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আশাপুর এবং বেনুপুর এলাকায় একটি যৌথ কবরস্থান রয়েছে। বুধবার রাতে একটি সঙ্গবন্ধ চোরের দল ওই গোরস্থানের ১৮টি কবর খুঁড়ে লাশের কঙ্কাল চুরি করে নিয়ে যায়। বৃহষ্পতিবার কবরস্থানের খাদেম ও এলাকাবাসী এ ঘটনা দেখতে পায়। চুরি হওয়া কঙ্কালের মধ্যে বেশীর ভাগই নারীদের। কবরস্থান থেকে কঙ্কাল চুরি হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এঘটনায় জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারে নি। এলাকাবাসী ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবী করেছেন।

কালিয়াকৈর থানার এসআই জাফর আহমেদ জানান, দুর্বৃত্তরা ওই গোরস্থানের ১৮/১৯ টা কবর খুঁড়েছে। এগুলোর মধ্যে ১১টি কবরের সকল হাড়গোড় নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মোঃ রেজাউল বারী বাবুল

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com