আগস্ট ১১, ২০১৭
গানের অনুষ্ঠানে ডেকে এনে শিল্পীকে গণধর্ষণ, আটক-২

আশুলিয়ায় এক অনুষ্ঠানে গান গাওয়ার কথা বলে এক নারী শিল্পীকে (৩২) ডেকে এনে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার রাতে আশুলিয়ার আউকপাড়ার একটি খামার বাড়িতে এই ঘটনা ঘটে। শিল্পী নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে শুক্রবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আতাউর ও রাজ্জাক নামের দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী শিল্পী বিভিন্ন অনুষ্ঠান ও মাজারে ঘুরে গান করতেন। বুধবার রাতে তাকে নারায়ণগঞ্জ থেকে আশুলিয়ার একটি অনুষ্ঠানে গান গাওয়ার কথা বলে ডেকে আনা হয়। পরে আশুলিয়ার আউকপাড়ায় স্থানীয় একটি খামার বাড়িতে আটকে রেখে দশজন মিলে রাতভর পালাক্রমে পাশবিক নির্যাতন চালায় ওই নারীর ওপর। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বৃহস্পতিবার বিকালে আশুলিয়া থানা পুলিশ ওই বাগান বাড়ি থেকে নারী শিল্পীকে উদ্ধার করে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল জানান, নারী শিল্পীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com