ষোড়শ সংশোধনী বাতিলে দেশের মানুষ উদ্বিগ্ন’

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে দেশের মানুষ উদ্বিগ্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ।

শনিবার দুপুরে রাজশাহীতে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী প্রশিক্ষণ ও শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ মন্তব্য করেন।

রাজশাহী মেডিকেল কলেজের শহীদ ডা. কায়ছার রহমান অডিটোরিয়ামে বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশন এই সমাবেশের আয়োজন করে।

অনুষ্ঠানে মাহাবুবউল আলম হানিফ বলেন, দেশের বিচার বিভাগ স্বাধীন বলেই আদালত এমন রায় দিতে পারছেন। তবে, দেশের জনগণ আজ উদ্বিগ্ন।

এ ষোড়শ সংশোধনী নিয়ে দেশের মধ্যে একটা বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। আমি আদালতের রায় নিয়ে কোনো কথা বলতে চাই না। কিন্তু আদালতের বিচার্য বিষয়ের বাইরে পর্যবেক্ষণের কথা বলে জাতির মধ্যে যে বিতর্কের সৃষ্টি করা হয়েছে সে কথাই আমি বলতে চাই।

প্রধান বিচারপতিকে ইঙ্গিত করে হানিফ বলেন, রায়ের পাশে পর্যবেক্ষণে অনেক কথা বলেছেন। সংসদ নিয়ে কটাক্ষ করা হয়েছে।

সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সংরক্ষিত নারী আসনের এমপি আখতার জাহান, রাজশাহী মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

Facebook Comments
Please follow and like us: