বেনাপোলে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৩ ভারতীয় নাগরিক সহ ৯ নারী-পুরুষ কে আটক  করেছে বিজিবি 

বেনাপোল প্রতিনিধি :
বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া সীমাšত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় শনিবার সকালে ৩ ভারতীয নাগরিক সহ ৯ বাংলাদেশী নারী , পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি সদস্যরা।
আটকরা হলো-মামুন খলিফা (৩০),তাসলিমা খাতুন(২৭),আঃ রাজ্জাক(২২),সুমন মিযা(২০),দ্বিন ইসলাম(৪০),জোছনা বেগম (২৬),ভারতীযদেও মধ্যে শ্রী মিতলেস (৪০),শ্রীরাম সেবাগ (১৭) ও লক্ষীবর (৯)। এদের বাডী মোডলগঞ্জ, ও বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে। তবে ভারতীয় দেও বাড়ি দক্ষিন ২৪ পরগনা জেলায়।
বিজিবি জানায়,গোপন একটি খবর আসে অবৈধ পথে ভারত থেকে বেশকিছু নারী-পুরুষ বাংলাদেশে অনু প্রবেশ করবে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা গাতিপাড়া সীমাšেত অভিযান চালিয়ে এক শিশুসহ ৯ জন অবৈধ অনুপ্রবেশকারী নারী-পুরুষকে আটক করে।
বিজিবির বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার শহিদুল ইসলাম জানান, অবৈধভাবে ভারত থেকে আসার সময় ১ শিশুসহ ৯ নারী-পুরুষকে আটক করা হযেছে। তবে এদের মধ্যে ৩ জন ভারতীয় নাগরিক রযেছে।  আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।  এ ব্যাপাওে  মামলা হযেে ছ বেনাপোল পোর্ট থানায়।

Check Also

বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে, সটকে পড়েন ৫৩ জন

চুয়াডাঙ্গায় নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ সময় হাজিরা দেওয়া প্রায় ৫৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।