শ্যামনগরে সাপের কামড়ে এক ছাত্রীর মৃত্যু#ছাত্রলীগের মিছিল ও সমাবেশ

শ্যামনগরে ছাত্রলীগের মিছিল ও সমাবেশ

মোস্তফা কামাল ঃ সিলেট জালালাবাদ কলেজের ছাত্রলীগের দুঃসাহসী কর্মী শাহিন আহমদ ও আবুল কালাম আসিফের উপর শিবির কর্মীদের বর্বরোচিত ও নারকীয় হামলার প্রতিবাদে গত শ্যামনগরে ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল কবীর লায়েস এর নেতৃত্বে মিছিলটি শ্যামনগর সরকারী মহসিন ডিগ্রী কলেজের সামনে থেকে শুরু করে উপজেলার গুরুত্বপূর্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শ্যামনগর বাবলাতলা মোড়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল কবীর লায়েস, সাধারন সম্পাদক আব্দুল হাকিম সবুজ সহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিন শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্যামনগরে সাপের কামড়ে এক ছাত্রীর মৃত্যু

মোস্তফা কামাল ঃ শ্যামনগরের ৭৫ নং নকিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী সুপ্রভা মন্ডল (১২) সুপ্রভা মন্ডল বিষধর সাপের কামড়ে মারা গেছে। গতকাল শনিবার ভোর রাতে নিজ গৃহে ঘুমন্ত অবস্থায় বিষধর সাপ তাকে ডান হাতের কনুয়ের উপর কামড় দেয়ায় এ মৃত্যু হয়। তার বাবা জানান, সুপ্রভা সকালে ঘুম থেকে উঠে বলে পেট ব্যথা করছে বলে অজ্ঞান হয়ে যায়। তখন তাকে দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ ওমর ফারুক চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন। তার ডান হাতের কনুয়ের উপরে সাপের কামড়ের দাগ রয়েছে। সে শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক সচ্চিদা নন্দ (অমল স্যার) কন্যা। পারিবারিক সূত্রে আরও জানাযায়, গত শুক্রবার সুপ্রভার ঠাকুর মা (ভারতী মন্ডল) মারা যায়। দিনের বেলায় সৎকার শেষে রাতে সবাই ঘুমিয়ে পড়ে। শনিবার ভোর রাতে সাপের কামড়ে মেয়ের মৃত্যু হয়। তার এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Check Also

আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের গণসংযোগ 

এস, এম মোস্তাফিজুর রহমান।। আসন্ন আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. শহিদুল ইসলামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।