শ্রীপুরে সিএনজি’র ভাড়া চাওয়ায় সন্ত্রাসীরা হাতুড়ি পেটা করে চালকের দাঁত ভেঙ্গে দিয়েছে ॥ হামলাকারী ৫জনকে আটক করে পুলিশে সোপর্দ ॥

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে ভাড়া দাবী করায় সন্ত্রাসীরা দলবল নিয়ে এক সিএনজি অটোরিক্সা চালককে হাতুড়ি পেটা করে দাঁত ভেঙ্গে দিয়েছে। এঘটনায় জড়িত পিতা-পুত্রসহ ৫জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। এব্যাপারে শনিবার থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো- শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তাজউদ্দিন (৪৫), তার ছেলে রাসেল (২১), একই গ্রামের আফাজউদ্দিনের ছেলে খাদেমুল হক (২২), সাহাবউদ্দিনের ছেলে আজিজুল (২২), ঝালকাঠি জেলার সদর উপজেলার কলমহল গ্রামের আব্দুল কাদেরের ছেলে মহসিন (২৬)।

আহত সিএনজি ও স্বজনরা জানান, শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে নূর আলম (৪১) সিএনজি চালিত অটোরিক্সা চালান। শুক্রবার সন্ধ্যায় নুর আলমের সিএনজি অটো রিক্সায় চড়ে শ্রীপুরের মাওনা থেকে ৫ জন লোক নিয়ে টেপিরবাড়ি এলাকার তাজউদ্দিন স্থানীয় গাজীপুর বাজারে যায়। তারা অটোরিক্সা থেকে নেমে ভাড়া না দিয়ে চলে যেতে চাইলে চালক নুর আলম যাত্রীদের কাছে ভাড়া দাবী করে। তারা ভাড়া দিতে অস্বীকার করলে নুর আলমের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এর জের ধরে রাতে ৭-৮টি মটর সাইকেলে করে ১৫/১৬জন লোক ওই বাজারে গিয়ে নূর আলমের উপর হামলা চালিয়ে তাকে বেধড়ক মারধর করে। হামলাকারীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে নূর আলমের কয়েকটি দাঁত ভেঙ্গে দেয়। এলাকাবাসি এগিয়ে গিয়ে নুর আলমকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এসময় অবস্থা বেগতিক দেখে হামলাকারীরা পালানোর সময় এলাকাবাসি তাজউদ্দিন ও তার ছেলেকেসহ ৫ জনকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। ঘটনার সময় হামলাকারীদের ব্যবহৃত ৪টি মটর সাইকেলও আটক করা হয়। এঘটনায় শনিবার দুপুরে নুর আলম বাদী হয়ে আটক ৫ জনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীপুর মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয়রা ঘটনাস্থল হতে মূল অভিযুক্ত তাজউদ্দিন ও তার ছেলেসহ পাঁচ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে শ্রীপুর মডেল থানায় মামলা রজু

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।