কাপাসিয়ায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২#শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রকৌশলী নিহত#আগুনে পুড়েছে ৮টি ঝুটের গুদাম#

কাপাসিয়ায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে
নিহত ২, আহত ১ ॥ কাভার্ডভ্যানসহ গরু আটক ॥

31
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কাপাসিয়ায় শনিবার বিকেলে কাভার্ড ভ্যানযোগে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত এবং ভ্যান চালক আহত হয়েছে। নিহতরা হলো- কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরব গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে আলম (৩৮) ও তার সহযোগী আবুল কালাম (৩৫)।

কাপাসিয়া থানার দ্বিতীয় কর্মকর্তা এসআই মনিরু29জ্জামান খান ও স্থানীয়রা জানান, গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা থেকে একটি কাভার্ড ভ্যান দ্রুতগতিতে পার্শ্ববর্তী কাপাসিয়ার উপজেলার ভূঁইয়াবাড়ী বড়সিট এলাকা দিয়ে শনিবার বিকেল ৫টার দিকে চলে যাচ্ছিল। আঁকাবাঁকা সড়ক দিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় ভুঁইয়াবাড়ী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে কাভার্ডভ্যানটি সড়কের পাশে ধান ক্ষেতে উল্টে পড়ে যায়। এসময় কাভার্ডভ্যানের ভেতরে থাকা গরু ডাকাডাকি শুরু করে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে কাভার্ডভ্যানের ভেতর থেকে গরু উদ্ধার করে এবং চালকসহ কাভার্ডভ্যান আরোহী ৩জনকে আটক করে। পরে এলাকাবাসি আটক কাভার্ডভ্যান চালক ও কাভার্ডভ্যান আরোহী ওই দুই যুবককে গরু চোর সন্দেহে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত ও ভ্যান চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আলম ও আবুল কালামকে মৃত ঘোষণা করেন। এসময় গরুসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। আহত কাভার্ড ভ্যান চালক মোঃ মোকসেদ (৩৮) ঢাকার কেরানীগঞ্জ থানার ইমামবাড়ী এলাকার রজব আলীর ছেলে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক হাসান জামিল কল্লোল জানান, দু’যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। অপর আহত মোঃ মোকসেদকে (৩৮) গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।
১৯/০৮/২০১৭ ইং।

 

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে শনিবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। নিহত প্রকৌশলীর নাম আসাদুজ্জামান সাদি (২৪)। নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মিহিরকান্দা গ্রামের মনিরুজ্জামানের ছেলে আসাদুজ্জামান গাজীপুরে শ্রীপুরের ইউনিলায়েন্স কারখানায় প্রকৌশলী পদে কর্মরত ছিলেন।

নিহতের সহকর্মী ইউনিলায়েন্স কারখানার ল্যাব সহকারী নাইম ইসলাম বলেন, শ্রীপুরের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের নয়ন মিয়ার ভাড়া বাড়ীতে বসবাস করতেন আসাদুজ্জামান। শনিবার অফিসে যাওয়ার প্রস্তুতি নিতে বাসায় কাপড় ইস্ত্রি করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

শ্রীপুর মডেল থানার এসআই সৈয়দ আজিজুল হক বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

গাজীপুরে আগুনে পুড়েছে ৮টি ঝুটের গুদাম।

28
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি আমবাগ এলাকায় শনিবার দুপুরে এক অগ্নিকান্ডে ৮টি ঝুটের গুদাম পুড়ে গেছে। জয়দেবপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।তবে এতে কেউ হতাহত হয়নি।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আখতারুজ্জামান জানান, দুপুর দুইটার দিকে ওই এলাকার আব্দুল হালিমের ঝুটের গুদামের অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে আগুনে তার তিনটিসহ পাশে থাকা হারুন মিয়ার একটি, আইয়ুব আলীর দুইটি, আলাল মিয়া একটি এবং দুলাল মিয়ার একটি গুদামে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দমকলকর্মীরা ও এলাকাবাসী মিলে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ওইসব গুদামে থাকা ঝুট ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান ও অগ্নিকান্ডের সূত্রপাতের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
###
মোঃ রেজাউল বারী বাবুল

Please follow and like us:

Check Also

নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইসরাইলের নতুন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।