ওবায়দুল কাদের বাসায় গিয়ে প্রধান বিচারপতিকে ধমক দিয়েছেন: মোশাররফ

ঢাকা: ষোড়শ সংশোধনীর রায় নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাসায় গিয়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে ধমক দিয়ে আসছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

রোববার দুপুরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বন্যার্তদের জন্য স্বেচ্ছাসেবক দলের ত্রাণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ বলেন, বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে সরকার ষোড়শ সংশোধনী নিয়ে ব্যস্ত রয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাসায় গিয়ে প্রধান বিচারপতিকে ধমক দিয়েছেন, চাপ সৃষ্টি করেছেন।

সাবেক প্রধান বিচারপতি এবিএম খায়রুল হককে আদালত অবমাননার দায়ে সুয়োমোটো রুল জারি করে আদালতে তলব করার দাবি জানিয়েছেন খন্দকার মোশাররফ।

তিনি বলেন, সরকারের গুরু দায়িত্ব হলো বানভাসীদের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করা। বর্তমান সরকর সেটি না করে শুধু মাত্র মিডিয়ার কাভারেজ দেয়ার জন্য বিভিন্ন দুর্গত এলাকায় যাচ্ছেন।

সরকার বানভাসী মানুষের পাশে নেই অভিযোগ করে মোশাররফ বলেন, বেদনাদায়ক যে, জনগণের সরকারর থাকলে যেভাবে ত্রাণ নিয়ে দাঁড়ানোর প্রয়োজন সেভাবে দাঁড়াচ্ছে না। সঠিকভাবে তাদের পাশে না দাড়িয়ে সম্প্রতি সুপ্রিমকোর্টের রায় বাতিল নিয়ে রাজনীতি মেতে আছে।

তিনি বলেন, এই সংসদ থেকে যে সরকার প্রতিষ্ঠিত তা বৈধ নয়। যদি গণতন্ত্রে, সংবিধানে, সুপ্রিমকোর্টের প্রতি বিশ্বাস করে তাহলে অবিলম্বে পদত্যাগ করতে হবে।
খন্দকার মোশাররফ বলেন, নিন্ম আদালত সরকার দখলে নিয়ে উচ্চ আদালতকে করায়ত্ব করতে চাচ্ছে।

তিনি বলেন, আমাদের নেত্রী সকল দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন। সরকার যেহেতু জনগণের বন্ধু নয়, তাই যেন আমরা নিজেরা তাদের পাশে দাঁড়াই।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ত্রাণ কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান, ঢাকা দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুইয়া জুয়েল প্রমুখ।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।