কাদেরকে দেখলেই বিজ্ঞাপনের কথা মনে পড়ে: গয়েশ্বর

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কত কথা বলেরে-টিভিতে এমন একটি বিজ্ঞাপন হয়। ওবায়দুল কাদেরকে দেখলেই এ কথাটা মনে হয়। এর কথা বলতেই হবে। এত মিথ্যা কথা বলতে পারে। বিএনপি এবং আমাদের নেত্রীকে নিয়ে এত মিথ্যা ও অশোভন ভাষা ব্যবহার করে, তার উত্তর দিতে হলে যা প্রয়োগ করা দরকার তাতে আমরা অভ্যস্ত নই বলে মন্তব্য করেন তিনি।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম-৭১ এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ষোড়শ সংশোধনী বাতিলের রায় ও আইনের শাসন প্রতিষ্ঠায় করণীয় শীর্ষক ওই আলোচনা সভায় সভাপতিত্ব করেন আমিনুল ইসলাম ঢালী।
এ সময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমার ব্যক্তিগত রাজনৈতিক দৃষ্টিভঙ্গি ও  বিচার বিশ্লেষণে যেটুকু বুঝি দেশে শেখ হাসিনা আরেকটা নির্বাচন করবে না, ২০১৪ সালের ৫ জানুয়ারি মার্কা নির্বাচনও করতে পারবে না। তাহলে কী হবে। যারা তাদের বসিয়েছে তাদের কাছে বলবে, আমি এতদিন চালাইলাম, এখন তোমরা চালাও। খালি আমাকে একটু দেখো, রাস্তায় যেন কেউ ইট পাটকেল না মারে।

তিনি আরও বলেন, এদেশে  শেখ হাসিনা আর গণতন্ত্র  প্রতিষ্ঠিত হতে দেবে না। কারণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হলে ক্ষমতাসীনদের উপর থেকে নিচ পর্যন্ত নেতাকর্মীদের ভিড়ে নিম্ন আদালত, উচ্চ আদালত ও জেলখানা বড় করতে হবে, তাদের জায়গা দেয়া যাবে না। এত খুন, গুম, লুটপাট, দুর্নীতি এগুলো তো আসবে। এগুলো যখন আসবে তখন তো জায়গা দেয়া যাবে না।

সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম আজাদ, আসিফা আশরাফী পাপিয়া, কাজী আবুল বাশার প্রমুখ।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।