নবীজী (সঃ) সম্পর্কে কটুক্তি অভয়নগরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল # ভাটপাড়া পুলিশ ক্যাম্পের টু-আইসি’র বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ অমলে নিল যশোর পুলিশ সুপার : ভৈরব উত্তরে সমালোচনার ঝড়!

স্টাফ রিপোর্টার : ইসলাম ধর্মের প্রবর্তক মুসলমানদের শেষ নবী হযরত মুহাম্মদ (সঃ) সম্পর্কে কটুক্তি করায় ২৫ আগস্ট শুক্রবার বিকালে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ভাটপাড়া খেয়াঘাট বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মহিউদ্দিনের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামের আলমগীরের (আলম) ছেলে আল আমিন ঝযবরশয ধষ সধসঁহ নামে আই ডি ব্যবহার করে ফেসবুকে বিভিন্ন সময়ে ইসলাম ও নবীজীর নামে কটুক্তি করে থাকে। সম্প্রতি গত ২৪ আগষ্ট সে পোস্ট করেছে যে ছাত্র বলাৎকার হুজুরদের ষষ্ট স্তম্ভ হয়ে গেছে, অবশ্য এতে তাদের দোষকি আল্লাহ স্বয়ং বেহেশতবাসীদের জন্য ১৬ বছরের ছেলেদের বলাৎকার করতে রেখেছেন। এছাড়া নবীজী কোরান বোঝেনা বলে তিন তালাক দিয়ে ২টা বউ ছেড়েছেন এবং তার অনুসারীদের একাজের নির্দেশ দিয়েছেন বলে ২৩ আগষ্ট এ পোস্টটি করেছে। এমনিভাবে তার আইডিতে বিভিন্ন সময়ে নবীজী ও ইসলাম সম্পর্কে বাজে মন্তব্য পোস্ট করেছে। সমাবেশ থেকে বক্তারা আল আমিনের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন। উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ভাটপাড়া কেন্দ্রীয় বায়তুন নাজাত জামে মসজিদের পেশ ইমাম ও খতিব এবং বাঘুটিয়া ইউনিয়ন ইমাম পরিষদের সভাপতি মাওঃ আনোয়ার হোসাইন, মরিচা দাখিল মাদ্রাসার সুপার ইব্রাহিম হোসেন, ইমাম আবু হানিফ, সিংগাড়ী মহিলা কওমী মাদ্রাসার মুহতামিম মাওঃ রফিকুল ইসলাম, ইসরাফিল হোসেন রনি, ওয়াসিমুল বারী, মুশারেফ হোসেন, ইউসুফ আলী প্রমুখ। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ভাটপাড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
ভাটপাড়া পুলিশ ক্যাম্পের টু-আইসি’র বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ অমলে নিল যশোর পুলিশ সুপার : ভৈরব উত্তরে সমালোচনার ঝড়!
স্টাফ রিপোর্টার : অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি মি. কবির হোসেনের নীতি বহির্ভূত আর্থিক লেনদেনের খবর প্রকাশের পর এবার তার বিরুদ্ধে করা একটি অভিযোগপত্র আমলে নিল যশোর জেলা পুলিশ সুপার কর্য্যালয়। গত ২৪ আগস্ট বৃহস্পতিবার বাদি মো. ইকবাল হোসেনের করা এ অভিযোগপত্রটি গতকাল আমলে নিয়েছে পুলিশ সুপার। যার স্মারক নম্বর ৪১৪৩/এম। অভিযোগপত্রে বাদি উল্লেখ করেছেন তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ও দরিদ্র পিতার সন্তান। ব্যবসায়িক কাজের জন্য ক্রয়কৃত নতুন মটর সাইকেলটি আটকে টু আইসি কবির হোসেন তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। উক্ত টাকা পরিশোধ না করায় সে তাকে বার বার হুমকি ধামকি দিয়ে আসছে। এমনকি তার বাড়িতে গিয়ে শাসিয়ে এসেছেন। উক্ত ঘটনা বিভিন্ন মিডিয়ায় ছড়িয়ে পড়লে এলাকার সাধারণ জনগণের মধ্যে সামলোচনার ঝড় উঠে। এরপর বাদি টু আইসি কবিরের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে যশোর পুলিশ সুপার বরাবর। গতকাল উক্ত অভিযোগপত্রটি আমলে নিয়েছে পুলিশ সুপার মহোদয়।

শুভরাড়া ইউনিয়ন আ’লীগের শোক দিবস পালন
কে.আই.নয়ন : অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে ২৫ আগস্ট শুক্রবার বিকেলে রানাগাতী প্রাইমারি স্কুল মাঠ প্রাঙ্গনে হাজার বছরের শ্রেস্ট বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আ’লীগের সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক হুইপ শেখ আব্দুল ওহাব। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে আগামি নির্বাচনে আ’লীগের জয়কে ছিনিয়ে আনার আহ্বান জানান। সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সাংবাদিক ফারুক হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান আক্তারুজামান তারু, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক টিটো ফারাজী, জেজেআই মিলের সিবিএ নেতা হারুন অর রশিদ, আ’লীগ নেতা দিলিপ কুমার গোস্মামী, আ’লীগ নেতা আবু সাঈদ মোল্যা, মো. বাবু, ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক সর্দার জসীম উদ্দিন, কাজী মামুন, ইউনিয়ন যুবলীগের সা. সম্পাদক বুলবুল আহমেদ, যুবলীগের ফরহাদ, ছাত্রলীগের সুজন মোল্যা প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও শুভরাড়া ইউনিয়নের ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের সভপতি-সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২৫-০৮-১৭

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।