কলারোয়ায় পলাতক আসামিসহ ৬জন আটক!#সড়কে কিছুটা স্বস্তির নিশ্বাস!# গরু চুরির অভিযোগ!

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,সাতক্ষীরার কলারোয়ায় বিশেষ অভিযান চালিয়ে পলাতক আসামিসহ ৬জনকে আটক করেছে থানা পুলিশ।শুক্রবার ভোররাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সুলতানপুর গ্রামের রমজান আলীর ছেলে ডাক্তার আবুল দালাল(৩৬), হিজলদী গ্রামের মুনসুর আলীর ছেলে সাদ্দাম হোসেন(২৫),কেঁড়াগাছি গ্রামের সামসুল গাইনের ছেলে খায়রুল গাইন(৩৫), গাড়াখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে ওহিদুল ইসলাম(৩০),ভাদিয়ালী গ্রামের আব্দুল আলিমের ছেলে কামরুজ্জামান খান(৩৮) ও যশোরের চৌগাছা উপজেলার হেকতম আলীর ছেলে শওকত আলী (৫২)। আটকদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

কলারোয়ার সরসকাটি সড়কে কিছুটা স্বস্তির নিশ্বাস!

সাতক্ষীরার কলারোয়া টু সরসকাটি রাস্তাটি একটি জনগুরুত্বপূর্ণ সড়ক। এই সড়ক দিয়ে প্রতিদিন ট্রাক, নছিমন, সিএনজি, মোটরসাইকেল ও ভ্যান চলাচল করে থাকে। এই রাস্তাটি দিয়ে যশোর-খুলনায় সহজে আসা-যাওয়া করা যায়। সড়কটি গুরুত্বপূর্ণ হলেও রাস্তাটি বর্তমানে মরণফাঁদে পরিনত হয়েছে। প্রতিদিন এই রাস্তায় সড়ক দূর্ঘটনায় সাধারণ মানুষ আহত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছে। এছাড়া দৈনিক বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও তার কোন ব্যবস্থা নেয়নি সড়ক বিভাগ। এদিকে সামনে পবিত্র ঈদুল আযহা আগত উপলক্ষে সাধারণ মানুষ যাতে ওই রাস্তা দিয়ে চলাচল করতে পারে তার জন্য রাস্তা সংস্কারে এগিয়ে আসলেন জয়নগর ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন আল মাসুদ বাবু। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নিজ তহবিল থেকে অর্থ দিয়ে সকল ইউপি সদস্যদের নিয়ে শুক্রবার সকাল ১০ টার দিকে সরসকাটি সড়কের গাঁজনা এলাকার ভেঙ্গে যাওয়া রাস্তাটি মেরামত করেন। এসময় ইউপি সচিব আসাদুল ফারুক, ইউপি সদস্য ইমাদুল হক, রেজাউল বিশ্বাস, বজলুর রহমান, আমিরুল ইসলাম, ছলেমান বিশ্বাস, জয়দেব শাহা, রোজিনা বেগম, কোহিনুর বেগম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহফুজার মোড়ল, আওয়ামীলীগ নেতা আব্দুুল হামিদ গাজী, জাকির হোসেন মন্টু, বিপ্র কুমার সাহা, শেখ মফেজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মোখলেছুর রহমান প্রমুখসহ ইউনিয়নের সাধারণ মানুষ সড়ক সংস্কারের কাজে সহযোগিতা করেন এবং কিছুটা সড়কে জনসাধারণের স্বস্তির নিশ্বাস ফেলেন।
ছবি আছে””””
ঝাউডাঙ্গায় ছিদ্দিক হাজীর ছেলে শারিফুলের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ!

সাতক্ষীরা সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের শারিফুল ইসলামের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ উঠেছে। সে ঝাউডাঙ্গা বাজারের বিশিষ্ট সুনামধন্য ব্যবসায়ী হাজী আবু বক্কর ছিদ্দিকের বড় ছেলে। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সদর থানার বাঁশদহা ইউনিয়নের বায়সা গ্রামের ইকবল হোসেনের বাড়ি থেকে গত বৃহস্পতিবার রাতে গরুটি চুরি হয়ে যায়। গরুর মালিক ইকবল হোসেন জানান, কে বা কারা বৃহস্পতিবার রাতের কোন এক সময় গরুর গোয়াল ঘর থেকে গরু চুরি করে নিয়ে গেছে। তিনি ভোর রাতে গরুর ঘরে যেয়ে দেখেন তার গরু নেই। অনেক স্থানে খোঁজাখুজির পর গরুটি গোবিন্দকাটি গ্রামের হাজী আবু বক্কর ছিদ্দিকের বাড়িতে পাওয়া যায়। পরবর্তিতে গোবিন্দকাটি ইউপি সদস্য ও স্থানীয় লোকজনকে সাথে নিয়ে ছিদ্দিক হাজীর বাড়ির গোয়াল ঘর থেকে চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়। এ বিষয়ে গোবিন্দকাটি ইউপি সদস্য ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছিদ্দিক হাজীর বাড়িতে এসে গরুটি সদর থানার এসআই সোহরাব হোসেন থানায় নিয়ে যায়। চুরি হওয়া গরুটির বিষয়ে থানার এসআই সোহরাবের কাছে জানতে চাইলে তিনি বলেন মালিক ইকবল হোসনসহ গরুটি থানায় রাখা আছে। চোর শারিফুল ইসলামের বিরুদ্ধে কোন অভিযোগ পেলে তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। গরু চুরির বিষয়ে এলাকাবাসীর সাথে কথা হলে তারা জানান, ছিদ্দিক হাজীর ছেলে শারিফুল ইসলাম একজন মাদকসেবী ও ব্যবসায়ী। মাদক সেবন করার জন্য টাকা জোগাড় করতে না পেয়ে সে গরুটি চুরি করেছে। তার বিরুদ্ধে এরকম অনেক অপকর্মের অভিযোগ আছে। তাছাড়া তার পিতা একজন ব্যবসায়ী ও হাজী মানুষ। তার পিতার এলাকায় ব্যাপক সুনাম আছে। গরু চুরির বিষয়ে চোর শারিফুল ইসলামের সাথে কথা বলার চেষ্টা করলে তিনি পুলিশ ও সাংবাদিক দেখে পালিয়ে যান।
ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
০ ১ ৭ ১ ৩ ৯ ১ ৬ ৫ ৬ ৫
২৬/৮/১৭

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।