তিন তারকার কোরবানি

কোরবানির ঈদ মানেই গরু কেনা, গরু রাখা এবং ঈদ পরবর্তী সময়ে মাংস বিতরণ করা। সাধারণ নাগরিকদের মতো মিডিয়াঙ্গনের তারকারাও ব্যস্ত থাকেন কোরবানি নিয়ে। কোরবানির পশু নিয়েও নির্মিত হয় নানারকম হাস্যরসাত্মক নাটক-টেলিফিল্ম।

সে ধারাবাহিকতায় ঈদের তিন দিন দীপ্ত টিভিতে প্রচার হবে রিন পাওয়ার ব্রাইট নিবেদিত নাটক ‘গল্পগুলো গরুর’ শিরোনামে তিনটি নাটক। এ আয়োজনে প্রতিটি গল্পই কোরবানির গরু-ছাগল কেন্দ্র করে তৈরি হয়েছে। নাটক তিনটিতে অভিনয় করেছেন দেশের তিন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম।

ঈদের প্রথম দিন দেখা যাবে জাহিদ হাসান অভিনীত ‘ব্ল্যাক বেঙ্গল-দ্য সেলফি হিরো’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন লাক্স তারকা টয়া। এতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘ঈদে সাধারণত সবাই ভিন্নধর্মী গল্প নিয়ে নাটক তৈরি করার চেষ্টা করে। ব্ল্যাক বেঙ্গল নাটকের গল্পটি সুন্দর। কাজটিও ভালো হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।’ ঈদের ২য় দিন প্রচার হবে চঞ্চল চৌধুরী অভিনীত নাটক ‘কাজল-রেখার কোরবানি’। নাটকটিতে চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

এতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘ঈদের নাটক মানেই ভিন্ন কিছু। এ নাটকটির গল্প সুন্দর। কাজটিও মনের মতো হয়েছে।’ ঈদের ৩য় দিন প্রচার হবে মোশাররফ করিম অভিনীত নাটক ‘ঢাকাইয়া কোরবানি’। এ নাটকে মোশাররফ করিমের সঙ্গে তার স্ত্রী জুঁই অভিনয় করছেন। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘আমার কাছে নিজের অভিনীত সব নাটক কিংবা টেলিফিল্মই ভালো লাগে। তবে বিশেষ কিছু থাকে আলাদা ভালোলাগার। এটিও সেরকম একটি নাটক।’ নাটক তিনটি ঈদের তিন দিন রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হবে।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।