কলারোয়ায় শিক্ষাগুরু আমানুল্লাহ সারের সমাধীতে শ্রদ্ধাঞ্জলী!

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়ায় স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক কিংবদন্তী শিক্ষক নেতা আলহাজ্জ্ব শেখ আমানুল্লাহ সারের ৪র্থ মৃত্যেু বার্ষিকী উপলক্ষে তার সমাধীতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে নিজ বাড়ি ঝাঁপাঘাট গ্রামের সমাধীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা এই শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন। মরুহুম আমানুল্লাহ সারের নামে কলেজ শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের পক্ষ থেকে সাবেক ভারপ্রাপ্ত অধ্যাক্ষ আবুল খায়েরের নেতৃত্বে প্রথমে শ্রদ্ধা নেবেদন করা হয়। পরে বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলার শাখার সভাপতি শিক্ষক নেতা আমানুল্লাহ আমান ও সাধারণ সম্পাদক আব্দুর রকিব শ্রদ্ধা নেবেদন করেন। একে একে বাকশিষ, কলারোয়া পাইলট হাইস্কুল, গার্লস পাইলট হাইস্কুল, মুক্তিযোদ্ধা সংসদ, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা আমানুল্লাহ সারের সমাধীতে শ্রদ্ধা নেবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সৈয়দ আলী গাজি, মুক্তিযোদ্ধা আলী আহম্মদ, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বাজার কমিটির সাধারণ সম্পাদক মোস্তফা ফারুক, এ্যাড শেখ কামাল রেজা, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, শিক্ষক রফিকুল ইসলাম, আক্তার আসাদুজ্জামান চান্দু, আনারুল ইসলাম, আবুল কালাম, সোলাইমান হোসেন, শাহাদাত হোসেন, কিশোর কুমার, আসাদুজ্জামান ও শেখ শাহাজান আলী শাহিনসহ স্কুল/কলেজের প্রধানগন প্রমুখ। শ্রদ্ধাঞ্জলী শেষে মরুহুম শেখ আমানুল্লাহ সারের আতœার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

কলারোয়ায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের পক্ষ থেকে নবাগত নির্বাহী অফিসারকে সংবর্ধনা!

স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার এবং হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা পরিষদের সভাপতি মনিরা পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লোহাকুড়ায় অবস্থিত হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অডিটোরিয়াম রুমে এই সংবর্র্ধনা দেওয়া হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান পূর্র্বক এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল ম্যানেজিং কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান ডাক্তার আনিছুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যাক্ষ ডাক্তার এম এ বারিক। অনুষ্ঠানে সংবর্র্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। কলেজের সহকারী প্রভাষক হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ বক্তব্য দেন সাবেক অধ্যক্ষ আবু নছর, শিক্ষাবিদ এম এ ফারুক, মাওলানা জিয়াউল ইসলাম যুক্তিবাদী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য ফেরদৌসি আরা, কলেজের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন, শরিফুল ইসলাম, মাহবুবুুর রহমান, ফাতেমা খাতুন, আফিফা খাতুন, রাজিয়া সুলতানা, অমিত কুমারসহ কলেজের সকল কর্মকর্তাবৃৃন্দ প্রমুখ। আলোচনা সভার শুরুতেই নবাগত উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অনুষ্ঠান শেষে উপহার দেওয়া হয়।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।