পরকীয়ার জেরে লিঙ্গ কর্তন#আটুলিয়া ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন#এমপি‘র বাসভবনে আ‘লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময় #

প্রতারনার করায়
গোলাম হোসেনের পরকীয়ার জেরে লিঙ্গ কর্তন
মোস্তফা কামাল ঃ পরকীয়া প্রেমের জের ধরে লিঙ্গ কর্তন হওয়া গোলাম হোসেন(৩০) শ্যামনগর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা বাজার সংলগ্ন প্রেমিকার বসত ঘরে। এলাকা সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র রিং স্লাব ব্যাবসায়ী গোলাম হোসেন বালিয়াডাঙ্গা বাজার সংলগ্ন জবেদ আলীর স্ত্রী শেফালী বেগম এর দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন ব্যবসা করার সুবাদে শেফালীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা প্রায় সময় দুইজন মেলা মেশায় করত বলে স্থানীয়রা জানান। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে পূর্বের ন্যায় মেলামেশার সময় শেফালী সু-পরিকল্পিতভাবে ব্লেড দ্বারা গোলাম হোসেনের লিঙ্গ কর্তন করে। এ সময় শেফালীর নিকটতম আত্মীয় ইশার আলী গোলাম হোসেনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে। আরো জানা গেছে, শেফালীর সাথে গোলাম হোসেনের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল কিন্তু গোলাম হোসেন বিষয়টি এড়িয়ে যাওয়া ও দোকার ঘর অন্যত্র ভাড়া নেওয়ায় শেফালী রাগে ও ক্ষোভে এ ঘটনা ঘটায়। শ্যামনগর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, গোলাম হোসনের ক্ষত জায়গায় ছয়টি সেলাই দিতে হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

 

আটুলিয়া ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন40

মোস্তফা কামালঃ শ্যামনগর উপজেলার ১০নং আটুলিয়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শ্যামনগর উপজেলা শাখার সভাপতি শেখ নাজমুল হক এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান স্বাক্ষরিত পত্রের মাধ্যমে জি,এম,হাবিবুল্লাহ কে সভাপতি এবং আবুজার গেফারী কে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্য পদের নেতৃবৃন্দ যথাক্রমে সিঃ সহ সভাপতি গাজী আল আমিন, সহ-সভাপতি তাজাম্মুল হোসেন তাজ,যুগ্ন সম্পাদক মেহেদী হাসান,সাংগঠনিক সম্পাদক ইসরাফিল হাসান উজ্জ¦ল। অনুমোদিত এই আংশিক কমিটি কে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

শ্যামনগরে এমপি‘র বাসভবনে আ‘লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময়
মোস্তফা কামালঃ শ্যামনগরের সাতক্ষীরা – ৪ আসনের সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার তার বাসভবনে নিজ নির্বাচনী এলাকার ২০ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলার সকল অঙ্গ সহযোগী সংগঠণের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। গত ৩০ শে আগস্ট, ২০১৭ ইং বিকাল ৫ টায় মতবিনিময় শেষে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়। শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জগলুল হায়দার এমপির সভাপতিত্বে উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার দেবীরঞ্জন মণ্ডল, জেলা আওয়ামীলীগের সাংগঠণিক সম্পাদক জাফরুল আলম বাবু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বাবু অসীম জোয়ার্দ্দার, সহ সভাপতি অসীম মৃধা সাধারণ সম্পাদক আতাউল হক দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড জহুরুল হায়দার বাবু, ভুরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লাভলু সাধারণ সম্পাদক জাকির সানা, কাশিমাড়ির সভাপতি সমসের ঢালী ও সাধারণ সম্পাদক আবুল হোসেন, সদরের সভাপতি জি এম আকবর কবির ও দুর্গাপদ চক্রবর্তী, নূরনগরের সাধারণ সম্পাদক সোহেল বাবু, রমজাননগরের সাধারণ সম্পাদক হায়াত আলী, কৈখালীর সভাপতি রেজাউল করিম, আটুলিয়ার সভাপতি কামরুল ইসলাম ও সাধুরঞ্জন মণ্ডল, বুড়িগোয়ালিনীর সভাপতি অসীম জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ভবতোষ মণ্ডল, মুন্সীগঞ্জের সভাপতি অসীম মৃধা ও সাধারণ সম্পাদক মাজেদ মোড়ল, পদ্মপুকুরের সভাপতি ইউপি চেয়ারম্যান এ্যাড আতাউর রহমান, উপজেলার সকল অঙ্গ সহযোগী সংগঠণের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কাশিমাড়ীতে বিনামূল্যে সার বিতরণ
মোস্তফা কামালঃ শ্যামনগরের কাশিমাড়ীতে বিনামূল্যে কৃষকদের মধ্যে সার বিতরণ করা হয়েছে। গত ৩১আগষ্ট কাশিমাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান ডাঃ এস,এম,আব্দুর রউফ কৃষকদের মধ্যে বিনামূল্যে সার বিতরণ করা হয়। এ সময় সকল ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। বিনামূল্যে সার পাওয়ায় বর্তমান সরকারকে কৃষকদের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।