আরো ২৩ রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার#এ নিয়ে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৪৬ জন রোহিঙ্গা নারী-শিশুর মৃতদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের নাফ নদীর বিভিন্ন এলাকা থেকে আরো ২৩টি রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ সেপ্টেম্বর)সকালে টেকনাফ উপজেলার গোদামপাড়া, ওয়াব্রাং, মৌলভীবাজার ও শাহপরীরদ্বীপ এলাকা থেকে এসব মৃতদেহ উদ্ধার করা হয়।

এ নিয়ে নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় ৪৬ জন রোহিঙ্গা নারী-শিশুর মৃতদেহ উদ্ধার করা হলো। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার টেকনাফ শাহপরীরদ্বীপ থেকে পৃথকভাবে ২৩ জন নারী ও শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

টেকনাফের হ্নীলা ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, শুক্রবার সকাল থেকে হ্নীলার নাফ নদীর গোদামপাড়া, ওয়াব্রাং, মৌলভীবাজার পয়েন্টে কিছু মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা তাকে জানালে তিনি বিজিবি সদস্যদের খবর দেন। পরে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে মৃতদেহগুলো উদ্ধার অভিযান চালায়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানিয়েছেন, শুক্রবার সকালে নাফ নদীর বিভিন্ন এলাকা থেকে রোহিঙ্গা নারী ও শিশুদের মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। বিজিবি’র মাধ্যমে খবর পেয়ে টেকনাফ থানার পুলিশের একটি দল মৃতদেহগুলো উদ্ধার করে।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট মিয়ানমারের রাখাইন রাজ্যে বিদ্রোহী গ্রুপের সাথে দেশটির সেনাবাহিনীর মধ্যে সহিংস ঘটনার পর সীমান্তের বিভিন্ন পয়েন্ট দিয়ে দলে দলে রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশ করতে শুরু করে। একইভাবে নাফ নদীর বিভিন্ন পয়েন্ট দিয়ে জলসীমানা অতিক্রম করে রোহিঙ্গারা নৌকা নিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করার চেষ্টা করছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।