ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে গরু ছিনতাই

গাজীপুরে আমির হোসেন (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ৪টি গরু নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আমির হোসেনের বাড়ি গাইবান্ধার ফুলছরি থানার সন্দেশীচর এলাকায়। তার শ্বশুরবাড়ি গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালি এলাকায়।

নিহতের শ্যালক আমিনুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে আমির হোসেনসহ আরও কয়েকজন ব্যাবসায়ী মিলে কিছু গরু কিনে বিক্রির উদ্দেশ্যে মারিয়ালিতে আনেন। গরুগুলো মারিয়ালি এলাকার একটি নির্মাণাধীন বাড়ির নিচ তলায় রেখে বিভিন্ন হাটে তুলতেন। গত রাতে সেখানে থাকা ৪টি গরু তিনি (আমিনুল) এবং আমির হোসেন পাহাড়া দিচ্ছিলেন। রাত ১টার দিকে তিনি ঘুমানোর জন্য বাড়িতে চলে যান।

এদিকে সকালে অন্য ব্যবসায়ীরা সেখানে গিয়ে গরু এবং আমির হোসেনকে না পেয়ে বিষয়টি তাকে জানান এবং খোঁজাখুঁজির এক পর্যায়ে পার্শ্ববর্তী জঙ্গল থেকে মুখে কসটেপ আটকানো, হাত-পা বাঁধা এবং মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কুপানো মরদেহ দেখতে পান। রাত ১টার পর যে কোনো সময় তাকে হত্যা করে ৪টি গরু নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

জয়দেবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিপন দাস জানান, মরদেহ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে রয়েছে। তাকে হত্যা করে দুর্বৃত্তরা ৪টি গরু নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।