প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে প্রধান বিচারপতি

ঢাকা: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে গিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।
শনিবার সকাল ১০ টার দিকে প্রধান বিচারপতি গণভবনে যান। শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন ও বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার সঙ্গে প্রধান বিচারপাতি সুরেন্দ্র কুমার সিনহাকে কথা বলতে দেখা গেছে।
উল্লেখ্য, গত আগস্ট মাসের শুরুর দিকে বিচারপতিদের অপসারণ সংক্রান্ত সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে মুক্তিযুদ্ধের একক নেতৃত্ব ও সংসদ নিয়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার দেয়া পর্যবেক্ষণকে কেন্দ্র করে সরকার ও বিচার বিভাগের মধ্যে টানাপড়েন চলছে। সরকারের মন্ত্রী-এমপিরা বিভিন্ন সভা-সমাবেশে প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানাচ্ছেন ও তাকে দেশ ছাড়া করার হুমকি দিচ্ছেন। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন।
সর্বশেষ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপাতি শামসুদ্দিন চৌধুরী মানিকের দেয়া বক্তব্য নিয়ে এখনো সারাদেশে আলোচনা-সমালোচনা চলছে। বিচারপতি মানিক বলেছেন এই রায় প্রধান বিচারপতির হাতের লেখা নয়। পাকিস্তানের আইএসআই এর লেখা। তিনি প্রধান বিচারপতি এসকে সিনহাকে দেশছাড়া করারও হুমকি দেন।
এসবের মধ্যেই আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে গিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত 

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় উৎসবমুখর পরিবেশে বাঙালির চিরায়ত ঐতিহ্য তুলে ধরে নানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।