খালেদা জিয়ার রাজনীতির লাইসেন্স বাতিল করা দরকার: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনীতির লাইসেন্সে বাতিল করা দরকার বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
রোববার সকাল ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার বুরাপাড়া-মিটন মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, যারা রাজাকার ও খুনিদের বর্জন করতে পারবে না, তাদের রাজনীতির লাইসেন্স বাতিল করা উচিৎ। পাশে রাজাকার, ২১ আগস্টের খুনি ও জঙ্গিদের সাথে নিয়ে গণতন্ত্রের সঠিক পথ খোঁজা যায় না। বেগম খালেদা জিয়া রাজাকার ও খুনিদের সাথে নিয়ে রাজনীতি করে। তাই তার রাজনীতির লাইসেন্স বাতিল করা প্রয়োজন।
তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে ভালো আর মন্দের পার্থক্য করা হচ্ছে না। খুনিরাও রাজনীতিতে প্রবেশ করছে। মহান সংসদে বিভিন্ন সময়ে গণতন্ত্র নিয়ে কথা হয় তবে
৭১ ও ৭৫ এর খুনি ও রাজাকারদের নিয়ে কোন কথা হয় না। এটা গণতন্ত্রের জন্য অত্যন্ত দুঃখজনক।
এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রসাশক মোস্তাক আহম্মেদ, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মুহাম্মদ শরীফ, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।