রোহিঙ্গা ইস্যুতে ১৮ জেলায় বিএনপির কর্মসূচিতে বাধা

মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয়ের দাবিতে রাজধানীসহ সারা দেশে মানববন্ধন করেছে বিএনপি।

শুক্রবার সকালের ওই মানববন্ধনে বিভিন্ন জেলায় পুলিশের বাধার সম্মুখীন হয় দলটি।

যুগান্তরের প্রতিনিধিরা জানান, নোয়াখালী, পাবনা, ব্রাহ্মণবাড়ীয়া, খাগড়াছড়ি, যশোর, কুষ্টিয়া, সিলেট, বগুড়া, বান্দরবান, রাঙ্গামাটি, ঝিনাইদহ, ফেনী, চাঁদপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, রাজশাহী, বগুড়া, ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের বাধা,হামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সারা দেশে বিভিন্ন জেলায় পুলিশ ও আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের বাধা, হামলা ও গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিএনপি মহাসচিব জানান, মানববন্ধন   কর্মসূচিকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত থেকে সারাদেশে বিএনপি’র নেতাকর্মীদের বাসায় বাসায় পুলিশ তল্লাসীর নামে তাণ্ডব চালিয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার বিএনপি নেতা অ্যাডভোকেট আলী আজম ও মোস্তফা, বান্দরবানে পৌর যুবদলের সহ-সভাপতি মো. শফি, রাজশাহীতে বিএনপি নেতা আবদুল হালিম ও ছাত্রদল নেতা ফরিদুল আলম শাহেদ, কুষ্টিয়ায় ৪২ জন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, যশোরে বিএনপি নেতা আবদুস সালাম আজাদ, যুবদল নেতা রবিউল ইসলাম, ছাত্রদল নেতা আরিফুল ইসলাম ও মো. বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত 

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় উৎসবমুখর পরিবেশে বাঙালির চিরায়ত ঐতিহ্য তুলে ধরে নানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।