নাটোরে বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার#সিংড়ায় রাস্তায় ব্যাড়িকেড দিয়ে ডাকাতির সময় ডাকাতদলকে এলাকাবাসীর গণপিটুনী ॥ আটক এক#সাঁতার প্রতিযোগিতা অনুুষ্ঠিত

নাটোরে বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫
নাটোর প্রতিনিধি 3434
নাটোরের লালপুর থেকে একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ জিয়াউর রহমান (৩৪) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার বিকেলে উপজেলার নবীনগর গোরস্থান এলাকা থেকে অস্ত্র সহ তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জিয়াউর রহমান একই এলাকার মৃত বরকত কবিরাজের ছেলে। র‌্যাব -৫ এর অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নবীনগর এলাকায় অস্ত্র ব্যবসায়ী জিয়াউর রহমানের কাছ থেকে অস্ত্র কেনার জন্য যোগাযোগ করে র‌্যাবের সদস্য। এ সময় জিয়াউর রহমান জানায় তার কাছে একটি বিদেশী পিস্তল রয়েছে। ক্রয় করতে চাইলে তাকে নবীনগর গোরস্থান এলাকা থেকে ক্রয় করতে হবে। পরে র‌্যাব সদস্য ক্রেতা সেজে সেই গোরস্থান এলাকায় গিয়ে জিয়াউরের কাছ থেকে অস্ত্র কেনার জন্য প্রস্তুতি নিলে জিয়াউর একটি বিদেশী পিস্তল,দুইটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি বিক্রির জন্য বের করে। এ সময় র‌্যাব সদস্যরা এলাকাটি ঘিরে নেয় এবং অস্ত্রসহ তাকে গ্রেফতার করে। পরে তাকে র‌্যাব-৫ এর সিপিসি-২ এর ক্যাম্পে নিয়ে এসে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। গ্রেফতারকৃত জিয়াউর রহমানের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও বিস্ফোরক বহন এবং সংরক্ষন আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়।

 

নাটোর প্রতিনিধি:নাটোরের সিংড়া উপজেলার জামতলী-বামিহাল সড়কের ডাকাতগাড়ী নামক স্থানে রাস্তায় গাছ ফেলে ব্যাড়িকেড দিয়ে ডাকাতির সময় শ্রী পরিমল চন্দ্র ওরফে সুশান্ত (২৫) নামের এক ডাকাতকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রবিবার ভোর রাতে জামতলীগামী একটি ট্রাকে ডাকাতি কালে এই ঘটনা ঘটে। আটক ডাকাত গাইবান্ধার সাদুল্লাহপুরের বদলগাতি গ্রামের শ্রী নির্মল চন্দ্রের ছেলে। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, রোববার ভোর রাতে সিংড়া উপজেলার জামতলী টু বামিহাল সড়কের ডাকাতগাড়ী নামক স্থানে রাস্তায় গাছ ফেলে ব্যাড়িকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাতদের গণপিটুনী দেয়া হয়। এসময় এলাকাবাসীর প্রতিরোধের মুখে বাকি ডাকাতদল পালিয়ে গেলেও সুশান্ত নামের এক ডাকাতকে আহত অবস্থায় পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এবিষয়ে সিংড়া থানায় ডাকাতি চেষ্টা একটি মামলা দায়ের করা হয়েছে।

নাটোরে সাঁতার প্রতিযোগিতা অনুুষ্ঠিত

নাটোর প্রতিনিধি
নাটোরে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন পুকুরে এই সাঁতার প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অনুর্ধ-১৪ এর পাঁচটি ও অনুর্ধ-১৮ এর ছয়টি ইভেন্ট এবং উন্মক্ত ইভেন্ট ছিল দুইশ’ মিটার বাটার ফ্লাই ও আটশ’ মিটার ফ্রি স্টাইল সাঁতার প্রতিযোগিতা। এই সাঁতার প্রতিযোগিতায় নাটোর জেলার বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন বয়সের শতাধিক প্রতিযোগী অংশ নেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নাটোরের জেলা প্রশাসক ও নাটোর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহিনা খাতুন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ও জেলা ক্রীড়ার সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

মোঃ রিয়াজুল ইসলাম
নাটোর সংবদদাতা

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।