কলারোয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় কলজে ছাত্ররে বনিাশ্রম কারাদন্ড ও চার তলে পাম্পে জরমিানা আদায়!

সাতক্ষীরার কলারোয়ায় র্র্গালস পাইলট হাইস্কুলরে অষ্টম শ্রণেীর ছাত্রী নশিাদ নাদরিা(১৪)কে উত্যক্ত করার ভ্রাম্যমান আদালতরে মাধ্যমে এক কলজে ছাত্রকে বনিাশ্রম কারাদন্ড দওেয়া হয়ছে।ে সোমবার সকাল ১০টার দকিে র্র্গালস পাইলট হাইস্কুলরে সামনে ভ্রাম্যমান আদালত বসয়িে নবর্র্িাহী ম্যাজস্টিটে ও নবর্িাহী অফসিার মনরিা পারভীর এই কারাদন্ড প্রদান করনে। নবর্র্িাহী অফসি সূত্রে জানা যায়, উপজলোর শ্রীপতপিুুর গ্রামরে জয়নুুল ইসলামরে ছলেে ও সাতক্ষীরা সরকারি কলজেরে ৩য় র্র্বষরে ছাত্র সুমন (২৩)। প্রতদিনি স্কুল চলাকালীন সময়ে র্র্গালস পাইলট হাইস্কুলরে ছাত্রী নাদরিাকে রাস্তায় উত্যক্ত করতো। ছাত্রী বষিয়টি স্কুলরে প্রধান শক্ষিককে জানালে শক্ষিক উপজলো নবর্র্িাহী অফসিারকে অবগতি করনে। সুযোগ বুঝে একই সময়ে কলজে ছাত্র,স্কুল ছাত্রীকে স্কুলরে আসার পথে উত্যক্ত করায় স্কুলরে শক্ষিকরা উত্যক্তকারী ছাত্রকে আটক করে ভ্রাম্যমান আদলতকে খবর দয়ে। খবর পয়েে ভ্রাম্যমান আদালতরে নবর্র্িাহী ম্যাজস্টিটেরে নতেৃত্বে একটি টমি ঘটনাস্থানে হাজরি হয়ে প্রকাশ্যে আদালত বসয়িে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে কলজে ছাত্র সুমনকে ৩ মাসরে বনিাশ্রম কারাদন্ড প্রদান করনে। অপরদকিে দুুপুরে ৪ ব্যবসা প্রতষ্ঠিানরে লাইসন্সেরে ময়িাদ র্উত্তন্ন্ িহওয়ায় ইউরকো তলে পাম্পরে মালকি শখে তোজাম্মলে হক মানকিকে ৪হাজার টাকা, সোনয়িা তলে পাম্পরে ম্যানজোর শাহাজানকে ৪হাজার টাকা, হোসনে তলে পাম্পরে ম্যানজোর আজজিুুল হককে ২হাজার টাকা ও কাজীরহাট তলে পাম্পরে ম্যানজোর আব্দুল হাকমিকে ৩হাজার টাকা করে র্সব মোট ১৩ হাজার টাকা জরমিানা আদায় করনে ভ্রাম্যমান আদালত। আদালত পরচিালনার সময় উপস্থতি ছলিনে থানার এএসআই নূর আলী, বএিসটআিই এর অফসিার আব্দুুর রকবি, উপজলো নবর্িাহী অফসিরে বঞ্চে সরকারী এম এ মান্নান প্রমুখ।

কলারোয়ায় গ্রাম পুলশিরে প্যারডে প্রশক্ষিণ অনুষ্ঠতি!
ফরিোজ জোর্য়াদ্দার,স্টাফ রপর্িোটার,
সাতক্ষীরার কলারোয়া থানা এলাকায় ১২টি ইউনয়িন পরষিদরে র্কমরত গ্রাম পুলশিরে নয়িে এক সাপ্তাহকি চৌকদিারী প্যারডে প্রশক্ষিনরে আয়োজন করা হয়। সোমবার সকালরে দকিে থানা চত্বরে এই প্যারডে প্রশক্ষিণ দনে থানা অফসিার ইনর্চাজ বপ্লিব কুমার নাথ। উক্ত সাপ্তাহকি চৌকদিারী প্যারডেে ইনর্চাজ বপ্লিব কুমার নাথ বলনে, আসন্ন র্দূগা পুজা উপলক্ষে তার থানা এলাকায় যনে আইন শৃৃঙ্খলা অবনতি ও উৎসব মুখোর পরবিশেে পূজা সম্পন্ন করার জন্য আইন শৃঙ্খলা বাহনিীর পাশা-পাশি পূজা মন্ডপরে নরিাপত্তার র্স্বাথে কাজ করার জন্য গ্রাম পুলশিদরে কে বভিন্নি দকি নর্দিশেনা প্রদান করনে।
ছবি আছ”ে””’
কলারোয়ায় তলুুইগাছা সীমান্তে ভারতীয় চা-পাতা উদ্ধার!
ফরিোজ জোর্য়াদ্দার,স্টাফ রপর্িোটার,
সাতক্ষীরার কলারোয়ায় তলুুইগাছা সীমান্তে বজিবিি সদস্যরা অভযিান চালয়িে ভারতীয় চা-পাতা উদ্ধার করছে।ে সোমবার দুুপুররে দকিে উপজলোর কাউনডাঙ্গা এলাকায় থকেে এই চা-পাতা উদ্ধার করা হয়। তলুুইগাছা বজিবিি ক্যাম্পরে হাবলিদার গোলাম কবরিরে নতেৃত্বে ওই এলাকায় একদল চোরাকারবারীদরে তাড়া করে ভারতীয় ১বস্তা চা-পাতা উদ্ধার কর।ে তবে উদ্ধাররে সময় বজিবিি কাউকে আটক করতে পারনে।ি জব্দকৃত চা-পাতা সাতক্ষীরা কাষ্টম কোরডিোরে জমা দওেয়া হয়ছেে বলে জানা যায় ।
কলারোয়ায় পুলশিি অভযিানে ৪ব্যক্তি আটক!
ফরিোজ জোর্য়াদ্দার,স্টাফ রপর্িোটার,
সাতক্ষীরার কলারোয়ায় বশিষে অভযিান চালয়িে ৪ব্যক্তকিে আটক করছেে থানা পুলশি। রোববার রাতে উপজলোর বভিন্নি এলাকা থকেে তাদরে আটক করা হয়। আটককৃতরা হল গয়ড়া গ্রামরে ওজয়িার মোল্লার ছলেে মনরিুল ইসলাম(৩৫),আব্বাস আলীর ছলেে মন্টিু হোসনে(২৫) ও গোয়ালপাড়া গ্রামরে আমরিুল ইসলামরে ছলেে স¤্রাট(২৬) এবং সাতক্ষীরার কাটয়িা লঙ্কারপাড়া গ্রামরে সুলতান গাজীর ছলেে মনরিুল ইসলাম (৩৫)। আটকদরে আদালতরে মাধ্যমে জলে কারাগারা প্ররেণ করা হয়ছেে বলে থানা সূত্রে জানা যায়।

ফরিোজ জোর্য়াদ্দার,স্টাফ রপর্িোটার,

Facebook Comments
Please follow and like us: