সেপ্টেম্বর ১৮, ২০১৭
বিচারিক ক্ষমতাসহ সেনাবাহিনী মোতায়েনের দাবি No icon সংসদ বিলুপ্ত করে সহায়ক সরকারের অধীনে নির্বাচন চায় ন্যাপ

ঢাকা : নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠা, তফসিল ঘোষণার সঙ্গে সঙ্গে চলমান সংসদ বিলুপ্ত করা ও বিচারিক ক্ষমতাসহ সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- বাংলাদেশ ন্যাপ।
সোমবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে এসব দাবি তুলে ধরে দলটি। এসময় কমিশনে ২১ দফা প্রস্তাব পেশ ন্যাপ।
প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে সংলাপে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়ার নেতৃত্বে এক প্রতিনিধি দল অংশ নেয়।
দলের মহাসচিব জানান, দলটি মনে করে কোনো দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আর একটি সংসদ বহাল থাকা অবস্থায় আরেকটি সংসদ নির্বাচন হলে সব প্রার্থীর জন্য সমান সুযোগ সৃষ্টি করা কঠিন।
“আইনশৃঙ্খলা রক্ষাকারী প্রতিষ্ঠানগুলোকে বিতর্কিত করার ফলে সেনাবাহিনীই হচ্ছে সর্বশেষ জনগণের আস্থার জায়গা।”
অন্যদের মধ্যে প্রতিনিধি দলে বাংলাদেশ ন্যাপ প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার মশিউর রহমান গাণি, ভাইস চেয়ারম্যান মুনির ইনায়েত মল্লিক, মো. ফারহানুল হক, যুগ্ম মহাসচিব সৈয়দ শাহজাহান সাজু, স্বপন কুমার সাহা, মো. নুরুল আমান চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. শহীদুননবী ডাবলু, মো. কামাল ভুইয়া, মিসেস মতিয়ারা চৌধুরী মিনু।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com