সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরে আমদানী-রপ্তানী বন্ধ

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের অনির্দিষ্টকালের কর্মবিরতির কারণে সোমবার সকাল থেকে বন্দরের সকল আমদানী-রপ্তানী কার্যক্রম কার্যত বন্ধ রয়েছে। সে দেশের সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের দুই কর্মকর্তার বির”দ্ধে কাষ্টমস এর পক্ষ থেকে একটি সাধারন ডায়েরী করায় তারা এই অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দেয়।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলোয়ার রাজু জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মিহির ঘোষ স্বাক্ষরিত এ পত্রে জানানো হয়েছে ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের দুই কর্মকর্তার বির”দ্ধে মিথ্যা অভিযোগ এনে সেদেশের কাষ্টমস এর পক্ষ থেকে বসিরহাট থানায় গত ১৭ই আগষ্ট একটি সাধারন ডায়েরী করা হয়। এরই প্রেক্ষিতে চলতি মাসের ৯ তারিখে ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের এক আলোচনা সভায় সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় কাষ্টমসের এই মিথ্যা অভিযোগের প্রতিবাদে সোমবার ( ১৮ সেপ্টম্বর ) থেকে এ্যাসোসিয়েশনের সকল সদস্য অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালন করবে।

তিনি আরো জানান, এরই প্রেক্ষিতে সে দেশের এ্যাসোসিয়েশনের সকল সদস্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রেখে কর্মবিরতি পালন করায় আমাদের এ পারেও (ভোমরা বন্দরে) মূলত আমদানী-রপ্তানী কার্যক্রম কার্যত বন্ধ হয়ে গেছে।

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের সহকারী কমিশনার রেজাউল হক জানান, এ ঘটনাটি তিনি শুনেছেন। তারা যথারীতি অফিস খুলে তাদের সকল অফিসিয়াল কার্যক্রম চালাচ্ছেন। তবে, এখনও পর্যন্ত পণ্যবাহি কোন পরিবহন প্রবেশ করেনি।
##

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।