গাজীপুরে আতঙ্কে চলছে পুলশি বহিীন মোবাইল র্কোট#গাজীপুরে চাউল ব্যবসায়ী তনিজনকে জরমিানা

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে সম্প্রতি পুলশি ছাড়াই চলছে অধকিাংশ ভ্রাম্যমান আদালত। পুলশি চয়েওে যথাসময়ে না পয়েে আনসার, এপবিএিন সদস্য কংিবা র‌্যাব সদস্যদরে নয়িে ভ্রাম্যমান আদালত পরচিালনা করতে হচ্ছে বলে অভযিোগ জলো প্রশাসনরে। কন্তিু জলো প্রশাসন যথাসময়ে পুলশিরে চাহদিা না দয়োর পাল্টা অভযিোগ করছেে পুলশি প্রশাসন।

গাজীপুর জলো বাজার র্কমর্কতা আব্দুস সালাম জানান, গাজীপুররে জয়দবেপুর থানার পাশে জলো শহররে জয়দবেপুর বাজারে বুধবার এবং একই থানাধীন হোতাপাড়া এলাকায় মঙ্গলবার পুলশি ছাড়াই একজন নর্বিাহী ম্যাজস্ট্রিটে ও এপবিএিন সদস্য নয়িে মোবাইল র্কোট পরচিালনা করছেনে। র্পযাপ্ত পুলশি তথা আইন শৃঙ্খলা বাহনিীর সদস্য ছাড়া আতঙ্করে মধ্যে মোবাইল র্কোটরে অভযিান চালাতে হয়। অনকে সময় জরমিানার পরমিান একটু বশেি হলইে ক্ষপ্তি হন ব্যবসায়রিা, বক্ষিোভ মছিলিসহ মোবাইল র্কোটরে উপরও চড়াও হন তারা। ২০১৬ সালরে ২১জুন চার পুলশি সদস্য নয়িে গাজীপুররে চান্দনা-চৌরাস্তা এলাকায় ভোক্তা আইনে অভযিান চালানোর সময় ব্যবসায়দিরে হামলায় তনিি ও এক পুলশি কনস্টবেল আহত হন। এসময় ব্যবসায়রিা তাদরে গাড়তিওে হামলা চালয়িে কাঁচ ভাংচুর কর।ে এরপর থকেে সহনীয় মাত্রায় জরমিানা করা হচ্ছে বলনে তনি।ি

তবে গাজীপুররে অতরিক্তি পুলশি সুপার মোহাম্মদ সোলায়মান জানান, জলো প্রশাসন মোবাইল র্কোট পরচিালনার জন্য যথাসময়ে চাহদিাপত্র না দলিে তাদরে পক্ষে চাহবিামাত্রই পুলশি দয়ো সম্ভব হয় না।

অপরদকিে গাজীপুররে অতরিক্তি জলো ম্যাজস্ট্রিটে মো. রাহনেুল ইসলামরে দাব,ি পুলশিরে বক্তব্য সঠকি নয়। গলে ঈদরে ছুটরি আগে (৩০আগস্ট) পরর্বতী এক মাসরে মোবাইল র্কোট পরচিালনার তারখি ও ম্যাজস্ট্রিটেরে নামরে তালকিা পুলশি সুপাররে র্কাযালয়ে পাঠানো হয়ছে,ে যার রসিভি কপি আমাদরে কাছে আছ।ে প্রতমিাসইে এমন তালকিা পাঠানো হয়।
####

#গাজীপুর সংবাদদাতাঃ দোকানে সুষ্পষ্ট ও যথাযথ মূল্য তালকিা না থাকার দায়ে বুধবার গাজীপুরে জলো শহরে চাউল ব্যবসায়ী তনি দোকানীকে ছয় হাজার পাঁচশ টাকা জরমিানা করছেনে ভ্রাম্যমান আদালত।

দন্ডতিরা হলনে- জয়দবেপুর বাজাররে শউিলী ট্রর্ডোস নামরে দুইটি দোকানরে মালকি নূরুল ইসলাম ও তার ছলেে বাচ্চু খন্দকার এবং মোজাম্মলে ট্রর্ডোসরে মো: মনরি হোসনে।
গাজীপুররে নর্বিাহী ম্যাজস্ট্রিটে জান্নাতুল ফরেদৌস ওই আদালত পরচিালনা করছেনে।

গাজীপুর জলো বাজার র্কমর্কতা মোঃ আব্দুস সালাম জানান, গাজীপুররে নর্বিাহী ম্যাজস্ট্রিটে জান্নাতুল ফরেদৌসরে নতেৃত্বে জয়দবেপুর বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরচিালতি হয়। সুষ্পষ্ট ও যথাযথ মূল্য তালকিা প্রর্দশন না করার দায়ে ওই বাজাররে শউিলী ট্রর্ডোস নামরে দুইটি দোকানরে মালকি নূরুল ইসলামকে ৫০০ টাকা ও বাচ্চু খন্দকারকে ৫ হাজার টাকা এবং মোজাম্মলে ট্রর্ডোসরে মনরি হোসনেকে এক হাজার টাকা জরমিানা করা হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।