কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সন্ত্রাসী নিহত

জিয়ারুল ইসলাম,কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে মিরাজ হাসান টেনি (২৬) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
মঙ্গলবার ভোর রাতে উপজেলার পিপুলবাড়ীয়া বালিয়াডাঙ্গা মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত টেনি উপজেলার ছাতারপাড়া এলাকার আলম মণ্ডলের ছেলে।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গা মাঠে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মিরাজ হাসানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধ‍ার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।তিনি আরো জানান, মিরাজ হাসানের বিরুদ্ধে দৌলতপুর, ভেড়ামাড়াসহ বিভিন্ন থানায় ডজন খানেক মামলা রয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।