খালেদা জিয়ার চিকিৎসা ষড়যন্ত্র হলে, প্রধানমন্ত্রীর চিকিৎসাও ষড়যন্ত্র: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, লন্ডনে খালেদা জিয়ার চিকিৎসা যদি ষড়যন্ত্র হয়, তাহলে আমরা বলব আমেরিকায় প্রধানমন্ত্রীর চিকিৎসাও ষড়যন্ত্র।
বৃহস্পতিবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসকল কথা বলেন।
রিজভী বলেন, আমরা যদি বলি, প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রে বসে ষড়যন্ত্র করছেন। কিন্তু আমরা এটা বলি নাই। তবে এই প্রশ্ন চলে আসতে পারে। কারণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা ষড়যন্ত্র হলে প্রধানমন্ত্রীর চিকিৎসাও ষড়যন্ত্র। তিনি যুক্তরাষ্ট্রে বসে বিএনপিকে উচ্ছেদের ষড়যন্ত্র করছেন। এ কারণে তার আসতে দেরি হচ্ছে। আবার আমরা এটাও বলতে পারি, প্রধানমন্ত্রীর গলব্লাডারে কোন অস্ত্রোপচার হয়নি। কিন্তু আমরা বলছি না। জাতিসংঘের অধিবেশন এবং ভাষণও শেষ তাহলে প্রধানমন্ত্রী কেনো এখনও আছেন- বলে প্রশ্ন রাখেন তিনি।
রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় বিএনপি না থাকলেও সমস্যা নেই, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের কঠোর সমালোচনা করে তিনি বলেন, জনগণ শব্দের সাথে তাদের কোন পরিচয় নেই। আর জাতীয় ঐক্য কি সেটা ওবায়দুল কাদের ভুলে গিয়েছেন।
বিএনপির এই মুখপাত্র বলেন, ওবায়দুল কাদের সাহেবরা জাতীয় ঐক্য চাইবেন না। কারণ তারা রোহিঙ্গা সংকটের সমাধান চান না। রোহিঙ্গা নিয়ে রাজনীতি করে তারা আরো বেশ কিছুটা সময় ক্ষমতায় টিকে থাকা যায় কী না সেই অপচেষ্টা চালাচ্ছে।
জাতিসংঘ রোহিঙ্গাদের ফেরা নিয়ে সংশয় প্রকাশ করেছে উল্লেখ করে তিনি বলেন, এটা সরকারের চরম ব্যর্থতা।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী- খান সোহেল, সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু ও সহ- দফতর সম্পাদক মুনির হোসেন প্রমুখ।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।