সেপ্টেম্বর ৩০, ২০১৭
মকবুল আহমাদের তীব্র নিন্দা নূরুল ইসলাম বুলবুলসহ জামায়াতের ৮ নেতা গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ শাখার আমীর নূরুল ইসলাম বুলবুল, ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে ্আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য আবদুস সবুর ফকিরসহ জামায়াতে ইসলামীর ৮ জন নেতাকে গতকাল শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ বলেন, জামায়াতে ইসলামীর ৮ জন নেতাকে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। 

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের একটি বৈধ ও আইনানুগ রাজনৈতিক দল। সরকার জামায়াতে ইসলামীকে কোন ধরনের সাংগঠনিক তৎপরতা চালাতে দিচ্ছে না। সরকার জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের অফিসগুলো বেআইনীভাবে বন্ধ করে রেখেছে। জামায়াতে ইসলামীকে সাংগঠনিক তৎপরতা এবং রাজনৈতিক কর্মকাণ্ড চালাতে না দিয়ে সরকার সাংবিধানিক ও রাজনৈতিক অধিকার হরণ করেছে। গতকাল ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলসহ জামায়াতের নেতৃবৃন্দ সাংগঠনিক বিষয় আলাপ-আলোচনা করার জন্য একত্রিত হলে পুলিশ তাদের অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তারই অংশ হিসাবে জামায়াতের নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়েছে। সরকার জনগণের কণ্ঠ রোধ করে অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য সারা দেশেই জামায়াতে ইসলামীর নেতা ও কর্মীদের গ্রেফতার করছে। দেশে আজ গণতন্ত্র ও আইনের শাসন বলতে কোন কিছুই নেই। সরকার জাতির ঘাড়ে দু:শাসন চাপিয়ে দিয়েছে। কর্তৃত্ববাদী সরকারের জুলুম নির্যাতন ও দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com