পাইকগাছা উপজেলা বিএনপি নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন#বেতবুনিয়ায় ওয়াল ভেঙ্গে বৈদ্যুতিক খুঁটি বসানোর অভিযোগ

পাইকগাছা প্রতিনিধি ॥
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গা পূজা মহানবমীতে উপজেলার কপিলমুনি, হরিঢালী, গদাইপুর ও পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ আব্দুল মজিদ (এমবিবিএস)। শুক্রবার দিনভোর বিএনপি নেতৃবৃন্দ শারদীয়া দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্দিরের পুরোহিত, পূজা পরিষদের নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং অনুদানের চেক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ১ম যুগ্ম আহবায়ক কপিলমুনি ইউপির সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ডাবলু, আসলাম পারভেজ, শেখ আনোয়ারুল ইসলাম, সামছুল আলম পিন্টু, তুষার কান্তি মন্ডল, আবুল হোসেন, প্রভাষক আবু সালেহ ইকবাল, সরদার তোফাজ্জেল হোসেন, শেখ আব্দুল গফুর, মোঃ ইব্রাহিম গাজী, সন্তোষ সরদার, সরদার ফারুক আহমেদ, তৌহিদুজ্জামান মুকুল, ইমরান সরদার, শহিদুল ইসলাম, আলাল সরদার, শাহ্ আলম, আবু হানিফ, আবু তালেব, জামসেদ হোসেন, বিল্লাল হোসেন, দিপংকর সরদার বাবু, আরিফ হোসেন, কাশেম জোয়াদ্দার, আব্দুস সামাদ, বাবুল সরদার, হারুন সরদার, আমানুর সরদার, মোঃ হাফিজ, সাদ্দাম হোসেন, শেখ জিয়া, নুর আলী গোলদার, লিপ্টন সরদার, মশিয়ার রহমান, বাবলু ফকির, নাজমুল হোসেন, দেবেন মন্ডল, ইমামুল ইসলাম, মোঃ মাসুম, জুয়েল রানা, বিশ^জিত সাধু, জি,এম, ফারুক হোসেন, মোঃ ইকবাল, মোঃ রাজ্জাক, মোঃ টুটুল, সাইফুল্লাহ হিরা, ফারুক সরদার, শেখ মাহমুদুল হক মুন্না, আব্দুর রহিম, খলিল বিশ^াস, মোঃ লিটু, মোঃ শামীম, আব্দুল কুদ্দুস, মোঃ ফিরোজ, মোঃ মুর্শিদ, শেখ রিপন, মোঃ রায়হান, তোকাজ্জামান গাজী সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

পাইকগাছার বেতবুনিয়ায় ওয়াল ভেঙ্গে বৈদ্যুতিক খুঁটি বসানোর অভিযোগ
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় বিল্ডিং-এর সাইড ওয়াল ভেঙ্গে বৈদ্যুতিক খুঁটি বসানোর অভিযোগ খুলনা পল্লী বিদ্যুৎ সমিতি বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি উপজেলার বেতবুনিয়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বেতবুনিয়া গ্রামের মৃত উজির আলী গাইনের পুত্র গ্রাম পুলিশ শওকত আলী গাইনের বসত বাড়ীর ওয়াল ভেঙ্গে পল্লী বিদ্যুৎ সমিতি বৈদ্যুতিক খুঁটি পুঁতে তাকে ব্যাপক ক্ষতিগ্রস্থ করেছে। এছাড়া বৈদ্যুতিক তার ভবনের ছাদের উপর দিয়ে সরবরাহ করা হলে প্রাকৃতিক কারণে উক্ত তারে তার ভবন সহ ব্যাপক ক্ষতি হতে পারে অভিযোগ তুলে ধরে শওকত খুলনা পল্লী বিদ্যুৎ সমিতি বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে এবং উক্ত অভিযোগের কপি পাইকগাছা পল্লী বিদ্যুৎ সমিতি ও লাইনম্যান সোহরাবের নিকট হস্তান্তর করা হয়েছে।

পাইকগাছায় টাকা আত্মসাতের অভিযোগে ৭ জনের নামে মামলা দায়ের
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় ৭ লাখ ২০ হাজার টাকা প্রতারণা করে আত্মসাতের অভিযোগে পাইকগাছার ঐতিহ্যবাহী গাজী হোটেলের স্বত্ত্বাধিকারী মৃত সিরাজ গাজীর ছোট স্ত্রী রিজিয়া খাতুনসহ ৭ জনের নামে পাইকগাছা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর হিসেবে গণ্য করতঃ আইনগত ব্যবস্থা নিতে ওসি, পাইকগাছাকে নির্দেশ দিয়েছেন।
আদালতের মামলা সূত্রে জানা যায়, পাইকগাছা পৌর সদরে গাজী হোটেলের স্বত্ত্বাধিকারী মোঃ সিরাজুল ইসলামের মৃত্যুর পর সহায় সম্পদ নিয়ে আদালতে মামলা দায়ের হয়। উক্ত মামলা শেষে তার ছোট স্ত্রী রিজিয়া খাতুনের প্রাপ্য হোটেল সহ অন্যান্য সম্পদ লিখে দেয়ার কথা বলে পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত জনাব আলী গাজীর পুত্র আরশাদ আলীর নিকট থেকে বিভিন্ন সময় ৭ লাখ ২০ হাজার টাকা গ্রহণ করেন। কিন্তু মামলা শেষে রিজিয়া খাতুন তার প্রাপ্য সম্পদ আরশাদ আলীকে লিখে না দিয়ে অন্যত্র বিক্রি করায় আরশাদ আলী তার দেয়া টাকা ফেরত চায়। এ ক্ষেত্রে রিজিয়া খাতুনসহ তার পিতা ও ভাইয়েরা আরশাদ আলীকে কোন টাকা ফেরত দিতে অস্বীকার করেন। এ ঘটনায় আরশাদ আলী পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে রিজিয়া, ভাই রফি, শফি ও সোহেল, পিতা- ইউসুফ ও বর্তমান স্বামী ইমামুলের নামে মিস মেটার ১১/১৭ নং মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ওসি, পাইকগাছাকে এফআইআর হিসেবে গণ্য করার নির্দেশ দিলে জি,আর ৩৬৯/১৭ নং মামলা রুজু হয়েছে।

প্রেরক
জি,এ, গফুর
পাইকগাছা, খুলনা।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।