শাকিবকে রাজনীতিতে নামার আহ্বান সোবহানের

ঢাকাই কিং খান শাকিব। মৃতপ্রায় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে যাচ্ছেন তিনি। উপহার দিচ্ছেন ব্যবসাসফল ছবি। দুর্দিনেও চলচ্চিত্র প্রযোজকদের মুখে হাসি ফোটাচ্ছেন।

এবার এই সফল নায়ককে রাজনীতিতে আসার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে নবগঠিত ‘চলচ্চিত্র ফোরাম’-এর যাত্রা উপলক্ষে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন ইকবাল সোবহান চৌধুরী ও শাকিব খান। সেখানেই নিজের বক্তব্যে শাকিব খানকে এ আহ্বান জানান প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, ‘শাকিব জনপ্রিয় নায়ক। বেশ ভালো বক্তব্য দিতে পারে। আগুন ঝরাতে পারে কথায়। সে রাজনীতিতে এলে ভালো করবে। তাকে রাজনীতিতে আসার আহ্বান জানাচ্ছি।’

তথ্য উপদেষ্টা আরও বলেন, সবাই মিলে যে সংগঠন (চলচ্চিত্র ফোরাম) তুলেছেন তার যত্ন নেবেন। বিশৃংখলা করবেন না। মিলেমিশে কাজ করবেন। এটাই চাই। চলচ্চিত্রের সোনালি ইতিহাস ছিল। সেটাকে ফিরিয়ে আনতে হবে। তার জন্য আপনাদের ভালো কাজ করতে হবে।

চলচ্চিত্র ফোরামের এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত হয়েছিলেন- সুবর্ণা মুস্তাফা, মেহের আফরোজ শাওন, ওমর সানি, সৌদ, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নুসরাত ফারিয়া ও মৌসুমী।

সংখ্যার দিক থেকে ২০০-র বেশি সদস্য নিয়ে যাত্রা শুরু করল ফোরামটি। এর মূল কমিটিতে থাকছেন ২৭ জন। এর মধ্যে ১১ জন কার্যনির্বাহী সদস্যের মধ্যে শাকিব খান হচ্ছেন সর্বশেষ কার্যনির্বাহী সদস্য।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।