জামায়াতের সিরাজগঞ্জ জেলা শাখার আমির মাওলানা শাহীনূর আলম আটক: কেন্দ্রীয় জামায়াতের নিন্দা

ঢাকা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিরাজগঞ্জ জেলা শাখার আমির মাওলানা শাহীনূর আলমকে গত ৩ অক্টোবর রাত সাড়ে ৯টায় তার বাসা থেকে পুলিশ গ্রেফতার করেছে  পুলিশ।  এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।

আজ ৪ অক্টোবর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, “রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিরাজগঞ্জ জেলা শাখার আমির মাওলানা শাহীনূর আলমকে গ্রেফতার করেছে।
তিনি বলেন, সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্যই সারা দেশে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের গ্রেফতার করছে।
দেশকে রাজনীতি শূন্য করার জন্যই সরকার জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করছে। সরকারের জুলুম-নির্যাতন সীমা ছাড়িয়ে গিয়েছে। সরকারের জুলুম-নির্যাতন ও দু:শাসনে দেশের জনগণ অতিষ্ঠ। জনসমর্থন হারিয়ে সরকার রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে ক্ষমতায় টিকে থাকার অপচেষ্টা চালাচ্ছে। সরকারের কর্তৃত্ববাদী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে জামায়াতের সিরাজগঞ্জ জেলা আমিরসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দাবি করেন রফিকুল ইসলাম খান।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।