নাটোরে একটি ক্লিনিকের পাঁচলাখ টাকা জরিমানা#চোরাই ল্যাপটপ-মোবাইল ও হেরোইনসহ সাতজন আটক #স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ

নাটোর :
নাটোরে পপুলার ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার নামে একটি বেসরকারী হাসপাতালে অভিযান চালিয়ে স্বাস্থ্যসেবায় বিভিন্ন অনিয়মের অভিযোগে প্রতিষ্ঠানটিকে পাঁচ লাখ টাকা জরিমানা এবং অপারেশন থিয়েটার ও প্যাথলজি ল্যাব সীলগালা করে দেয়া হয়েছে। বুধবার দুপুরে এই অভিযান চালানো হয়। আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিছুর রহমান জানান, শহরের কানাইখালি এলাকার পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করার সময়ে অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদান, অপরাশেন থিয়েটার এবং প্যাথলজি ল্যাবের পরীক্ষা-নিরীক্ষার মেশিন নষ্টের পরও রিপোর্ট তৈরী সহ নানা অভিযোগে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও অপরেশন থিয়েটার ও প্যাথলজিকাল ল্যাবরেটরী সীলগালা করে দেয়া হয়েছে। অভিযানের সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এসএসপি শেখ আনোয়ার হোসেন এবং সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. এএইচএম ফেরদৌস উপস্থিত ছিলেন।

নাটোরে চোরাই ল্যাপটপ-মোবাইল ও হেরোইনসহ সাতজন আটক

নাটোরের বড়াইগ্রামে চোরাই ল্যাপটপ ও বিভিন্ন মালামালসহ সাত জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ও বুধবার সকালে তাদেরকে আটক করা হয়। চোরাই পণ্যসহ আটকেরা হলো-পাবনার ঈশ্বরদী উপজেলার আরামবাড়ীয়া গ্রামের মৃত আব্দুল মান্নান মালিথার ছেলে রিংকু মালিথা (২২), মোবারক হোসেন ঘরামির ছেলে মাসুম আলী (২৫), জেলার লালপুর উপজেলার শাদীপুর পূর্বপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মানিক হোসেন (১৯), ভাদুর বটতলা গ্রামের মৃত আনু সরদারের ছেলে কিসমত সরদার (৩২), জোকাদহ গ্রামের মৃত বিদু খাঁর ছেলে ইনু (৩৮)। এছাড়া উপজেলার বনপাড়া পৌরসভার দিয়াড়পাড়া মহল্লার মৃত কৃষ্টচন্দ্র দাসের ছেলে সঞ্জিৎ চন্দ্র দাস (৩৫) ও মহিষভাঙ্গা মহল্লার মৃত ফয়েজউদ্দিনের ছেলে মন্তাজ আলী (৪৩ কে মোট ৮০ পুরিয়া হেরোইনসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, গত ১৪ জুন বনপাড়া পৌরসভার মৃধাপাড়া গ্রামের অ্যাডভোকেট আহাদ আলীর বাড়িতে চুরি হয়। এ ব্যাপারে মামলা হলে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সাথে আসামীদের রিমান্ডে আনার জন্য আদালতে আবেদন করা হয়েছে।

নাটোরে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ
নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ২৮টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে সমাজ কল্যাণ পরিষদের তিন লাখ ৩৩ হাজার টাকা সরকারী অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার নাটোর রাইফেলস ক্লাব প্রাঙ্গনে জেলা সমাজ সেবা অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথ পরিক্রমায় দ্রুত এগিয়ে যাচ্ছে আর উন্নয়নের এই ধারা আরো বেগবান করতে সকলেরই সম্মিলিত অংশগ্রহন প্রয়োজন। এক্ষেত্রে স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকেও শিক্ষা-স্বাস্থ্যের উন্নয়ন সহ জঙ্গিবাদ ও মাদক নির্মূলে কার্যকর ভূমিকা পালন করতে হবে। সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ দাস, জেলা মহিলালীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদ, জেলা যুবমহিলা লীগের সভানেত্রী আনজুমান আরা পপি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।

মোঃ রিয়াজুল ইসলাম
নাটোর সংবদদাতা

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।