সাতক্ষীরায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় মৎস্য ব্যবসায়ীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

.ফিরোজ হোসেন :সাতক্ষীরায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলী এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী হরষিত রাজ একই এলাকার মৎস্য ব্যবসায়ী অচিন্তসহ বেশ কয়েকজনের নামে পত্রিকায় মিথ্যে সংবাদ প্রকাশ করিয়ে হয়রানি করছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কুলতলী গ্রামের মৃত নিরাপদ মন্ডলের ছেলে ম্যস্য ব্যবসায়ী অচিন্ত মন্ডল।
লিখিত বক্তব্যে অচিন্ত মন্ডল বলেন, তিনি পেশায় একজন মৎস্য ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি শ্যামনগর উপজেলার ১৫৩ নং কুলতলী সরকারি প্রাইমারী স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি হিসাবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু মৃত  বীরেন্দ্র নাথের ছেলে হরষিত রাজ সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে গত ১ অক্টোবর আমার এবং আজিজ সরদার, আশরাফুল আলম, অশোক মন্ডল ও দশরাথসহ এলাকার কয়েকজন সন্মানীয় ব্যক্তির নামে কয়কটি আঞ্চলিক পত্রিকায় একটি মিথ্যে ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে। সংবাদের গর্ভে উল্লেখ করা হয়েছে আমি নাকি বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছি। যা সম্পূর্ন মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।
তিনি অভিযোগ করে বলেন, হরষিত রাজ এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। সে এলাকার একজন চিহৃত মাদক ব্যবসায়ী ও সেবনকারি। তার কারনে এলাকার উঠতি বয়সের যুবকরা ক্রমেই মাদকাসক্ত হয়ে পড়ছে। সে এলাকার ব্যবসায়ীদের কাছ থেকে মালামাল কিনে টাকা দেয়া না। টাকা চাইতে গেলে ব্যবসায়ীদের বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। সে ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় করে। চাঁদার টাকা না দিলে হরষিত মাদক দিয়ে তাকে ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়।
তিনি আরো বলেন, হরষিত রাজের এই অবৈধ মাদক ব্যবসার প্রতিবাদ করায় সে তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এ কারনে সে হয়রানি করার জন্য তার নামে পত্রিকায় এরূপ মিথ্যে ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ করিয়েছে। তিনি প্রকাশিত এই মিথ্যে সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে মাদক ব্যবসায়ী হরষিত রাজের বির“দ্ধে আইনগত ব্যবস্থার পাশাপাশি তার মিথ্যে হয়রানি ও ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।