অক্টোবর ৬, ২০১৭
স্বয়ং প্রধান বিচারপতি সরকারের দুঃশাসনের শিকার: ডা. জাফর উল্লাহ

ঢাকা : জাতির আজ বড় দুঃসময় চলছে মন্তব্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী বলেছেন, আজ স্বয়ং প্রধান বিচারপতি সরকারের দুঃশাসনের শিকার হলো। একটি রায় সরকারের বিরুদ্ধে গেলো বলে আজ প্রধান বিচারপতিকে চরম মূল্য দিতে হয়েছে। এই  দু:শাসনকে সমর্থন দিলে একদিন ঠিক একই মূল্য দিতে হবে বাকি বিচারপতিদেরও।

শুক্রবার সকালে কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান  অপহরণের প্রতিবাদ ও সন্ধানের দাবিতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাফর উল্লাহ বলেন, দেশের এই দু:সময় শুরু হয় কয়েক বছর আগে থেকে। দেশে গুম-খুন অব্যাহত রয়েছে। কিন্তু প্রধান বিচারপতি চুপ করে বসেছিলেন। তিনি কোন দিন ভাবতে পারেনি যেই অন্যায় বিরোধী দলের উপরে হচ্ছে, এই অন্যয়ের খর্ব তার উপর এক দিন চেপে আসবে।

আমরা আশা করেছিলাম রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আমাদের প্রধানমন্ত্রী নোবেল শান্তি পুরস্কার পাবেন। কিন্তু নোবেল কমিটি যখন দেশে গুম খুনের তালিকা দেখলো তখন মনে হচ্ছে তা আর পাওয়া হলো না! আমরা মর্মাহত!

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বলেন, দেশে এসে গুম হওয়া মানুষগুলো জনসম্মুখে আনুন। মানুষের শান্তি ফিরিয়ে আনুন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com