গোদাগাড়ীতে ৫ কোটি টাকার হেরোইনসহ যুবক আটক

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ৫ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এ নিয়ে গ্রেফতার করা হয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী সাজেমান আলী (৩৭)। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর নতুনপাড়া গ্রাম থেকে র‌্যাব সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল তাকে আটক করে। সাজেমান আলী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাউদ্দীনের ছেলে। র‌্যাব জানান, তিনি তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। এছাড়া আরও একটি মামলার পলাতক আসামী হিসেবে চিহ্নিত। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাকিবুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার বিকেলে র‌্যাব-৫ অপরাধ দমন বিশোষায়িত কোম্পানী-১ এর একটি দল তাকে আটক করে। আটকের সময় তার কাছে কাপড়ের ব্যাগে ভর্তি করে ৩২ প্যাকেটে ৫ কেজি হেরোইন পাওয়ায় যায়। যার সিজারিয়ান মূল্য- ৫ কোটি টাকা। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
০১৭২৬-৩২৫৪৬৭
গোদাগাড়ীতে ৩ কেজি গাঁজাসহ অটো আটক
গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী সরমঙ্গলা আমতলাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল তল্লাশী চালিয়ে ৩ কেজি গাঁজাসহ একটি ব্যাটারিচালিত অটো রিক্সা আটক করেছে। সোমবার সকাল ৮ টার সময় গোদাগাড়ী কার্বের মোড়ে ফাকা জায়গায় গোদাগাড়ী থেকে ছেড়ে যাওয়া আমনুরা রোডে একটি খালি অটো যাওয়ার সময় তল্লাশী চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ অটো রিক্সা আটক করেছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গোদাগাড়ীতে ২ লক্ষ টাকার কারেন্ট জাল জব্দ
গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলাতে পদ্মা নদীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার মিটার অবৈধ জাল ও ১০ কেজি ইলিশ মাছ উদ্ধার করেছে গোদাগাড়ী উপজেলা মৎস্য অধিদপ্তর। রোববার দিবাগত রাতে গোদাগাড়ী উপজেলার পদ্মা নদীতে নিষিদ্ধ ইলিশ মাছ ধরার সময় গোদাগাড়ী উপজেলা মৎস্য অধিদপ্তর জাল ও মাছ আটক করে। সোমবার বেলা ১২ টার সময় গোদাগাড়ী উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শামসুল করিমসহ মৎস্য অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারীর উপস্থিতিতে অবৈধ জাল পুড়িয়ে ফেলা হয় এবং উদ্ধারকৃত ইলিশ মাছগুলো ইয়াতিমদের মাঝে বিতরণ করা হয়। আটককৃত জালের মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

গোদাগাড়ীতে বাসের ভাড়া বেশি চাওয়ায় সুপার ভাইজারকে মারধর
গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী থেকে ছেড়ে আসা শিশির পরিবহন বাসে গোদাগাড়ী পৌর এলাকার ভগবন্তপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে আব্দুল হান্নান আসার সময় বাসের সুপারভাইজার অনিক অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে গোদাগাড়ী শহীদ ফিরোজ চত্বরে সোমবার বেলা ১০ টার দিকে মারধরের ঘটনা ঘটে। আব্দুল হান্নান অভিযোগ করে রাজশাহী থেকে গোদাগাড়ী আসার জন্য নির্ধারিত ভাড়ার চাইতে অতিরিক্ত ভাড়া আদায় করার চেষ্টা করে সুপারভাইজার। তখন দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আব্দুল হান্নান তার আত্বীয় স্বজনকে গোদাগাড়ী ফিরোজ চত্বরে অবস্থান করতে বলে। গোদাগাড়ীতে বাস এসে পৌছা মাত্রই হান্নান এর আত্মীয় স্বজন সুপার ভাইজারকে মারধর শুরু করে। এই পরিস্থিতিতে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে যানজোটের সৃষ্টি হয়। আইন শৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে।
গোদাগাড়ীতে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মারা গেলে বৃদ্ধা

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী বাইপাস এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা লোকাল বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মারা গেলেন এক বৃদ্ধা। সোমবার বিকাল ৫ টার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চাঁপাইগামী একটি বাসের ধাক্কায় জলেস্বরী রায় (৬০) রাস্তা পারাপার হওয়ার সময় চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা গেলেন বৃদ্ধা। নিহত বৃদ্ধা হলেন, চাঁপাইনবাবঞ্জ জেলার নাচোল থানার আইসপুর গ্রামের হরিসম্মান রায় এর স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, বাইপাস মোড়ে প্রেমতলী গৌরাঙ্গ বাড়ী মেলায় তীর্থ দর্শনের জন্য যাওয়ার সময় রাস্তা পারাপার কালে এই বৃদ্ধা বাসের চাকার সাথে আটকিয়ে যায়। ছেচড়ে অনেক দুর আসার পরে বাস থামলে বৃদ্ধা রাস্তার ধারে পড়ে যায় এবং ঘটনাস্থলে মারা যায়। গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফোর্স যায় এবং লাশটি উদ্ধার করে গোদাগাড়ী মডেল থানায় নিয়ে আসা হয়। এখন পর্যন্ত কোন প্রকার মামলা হয়নি এবং গাড়ীটি আটক করার চেষ্টা চলছে।

শামসুজ্জোহা বাবু
গোদাগাড়ী, রাজশাহী
তাং- ০৯/১০/২০১৭ ইং

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।